¦
খারাপ খবরের শিরোনামে আসবেন না

জবি প্রতিনিধি | প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৫

ছাত্রলীগকে খারাপ খবরের শিরোনাম হওয়া থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। একই সঙ্গে ভালো কাজ দিয়ে মন্দ কাজকে ঢাকার জন্য তিনি আহ্বান জানিয়েছেন। বুধবার দুপুর একটার দিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করে। বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের চলমান আন্দোলন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, একটি বড় দল রাতের অন্ধকারে বোমাবাজি করে ক্ষমতায় আসার চেষ্টা করছে। কিন্তু চিরবিচ্ছিন্ন এই দলটি এভাবে কখনোই ক্ষমতায় আসতে পারবে না। শেখ হাসিনার সরকার কখনো সন্ত্রাসের কাছে মাথা নত করবে না। অবরোধ, হরতাল ডেকে যারা দেশের অর্থনীতি, শিক্ষাসহ ১৬ কোটি মানুষের জীবনকে ধ্বংস করার পাঁয়তারা করছে তাদের পক্ষে দেশে কোনো জনমত নেই। নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে ইঙ্গিত করে মন্ত্রী বলেন, ঢাকায় বসে এক ব্যক্তি দিল্লির কেজরিওয়াল হতে চাইছেন। কিন্তু তার এ স্বপ্ন বাংলার মাটিতে কখনো বাস্তবায়িত হবে না। যারা নিজেদের সমাবেশে ৫শ লোক জমায়েত করতে পারেন না, তাদের এ স্বপ্ন দেখা মানায় না।
বিশ্বজিৎ হত্যাকাণ্ড প্রসঙ্গে তিনি বলেন, অপকর্ম করলে তার শাস্তি পেতেই হবে। বর্তমান সরকার আইনের প্রতি শ্রদ্ধাশীল। তার উজ্জ্বল দৃষ্টান্ত হল বিশ্বজিৎ হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার। বিশেষ অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, যে দলগুলো পেট্রল দিয়ে নিরীহ সাধারণ মানুষকে পুড়িয়ে মারছে, তাদের সঙ্গে কোনো আলোচনা ও সংলাপ হতে পারে না। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি এফএম শরিফুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এসএম সিরাজুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোহা. আলী নূর ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. আবুল হোসেন, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু এমপি, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম প্রমুখ।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close