¦
মাসে একদিন রাজউকের সেবাগ্রহীদের অভিযোগ শুনবেন পূর্তমন্ত্রী

যুগান্তর রিপোর্ট | প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৫

প্রতি মাসের শেষ বুধবার রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষে (রাজউক) গিয়ে সেবাগ্রহীদের অভিযোগ শুনবেন বলে জানিয়েছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। তিনি বুধবার রাজউক ভবন পরিদর্শনে গিয়ে প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে এ কথা জানান। এ সময় তিনি বলেন, কোনো কারণে নির্ধারিত দিন উপস্থিত না থাকতে পারলে মন্ত্রণালয়ের সচিব সেবাগ্রহীদের অভিযোগ শুনবেন। পূর্ত সচিব মোহম্মদ মঈনউদ্দীন আবদুল্লাহ, রাজউক চেয়ারম্যান জিএম জয়নাল আবেদীনসহ মন্ত্রণালয় ও রাজউকের কর্মকতারা এ সময় উপস্থিত ছিলেন। রাজউকে এসে জনগণ হয়রানির শিকার হচ্ছেন- এমন অভিযোগ রয়েছে জানিয়ে মন্ত্রী বলেন, জনগণ কী কী বিষয়ে এবং কোন ধরনের হয়রানির শিকার হচ্ছে, তা জানতেই পরিদর্শনে এসেছি। রাজউকের কার্যক্রম ডিজিটাইজ করা হচ্ছে বলে জানান মোশাররফ হোসেন। রাজউক থেকে বাড়ি নির্মাণের নকশা অনুমোদন, নির্মাণাধীন প্রকল্প পরিদর্শন, নিষ্পত্তিকৃত বিষয় ওয়েবসাইটে দেয়াসহ বিভিন্ন বিষয়ে কর্মকর্তাদের নির্দেশনা দেন পূর্তমন্ত্রী। এ সময় মন্ত্রী এবং সচিব রাজউকে আসা দুজন সেবাগ্রহীতার অভিযোগ শোনেন। তা শিগগিরই নিষ্পত্তি করতে প্রতিষ্ঠানটির চেয়ারম্যানকে নির্দেশ দেন।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close