¦
মিরপুরে নিহত এক জনের পরিচয় মেলেনি

যুগান্তর রিপোর্ট | প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৫

রাজধানীর মিরপুরের কাজীপাড়ায় পুলিশের কথিত গণপিটুনিতে নিহত তিনজনের মধ্যে একজনের পরিচয় তিন দিনেও পাওয়া যায়নি। তার লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা আছে। মঙ্গলবার অপর দুজনের লাশ শনাক্ত করার পর স্বজনরা নিয়ে গেছে। এই তিনজনের হত্যার পর পুলিশ দাবি করে যে, গণপিটুনিতে তাদের মৃত্যু হয়েছে। জনগণের কেউ তাদের গুলি করতে পারে। এ ঘটনায় মামলাও করা হয় মিরপুর থানায়। অথচ কে বা কারা গুলি করেছে তাদের শনাক্ত করতে পারেনি পুলিশ।
রোববার রাতে মিরপুরের কাজীপাড়ার বাইশবাড়ি এলাকা থেকে ওই তিন কিশোরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের পর পুলিশ দাবি করে নাশকতার প্রস্তুতির সময় স্থানীয় জনগণ তাদের গণপিটুনি দেয়। পুলিশ এই দাবি করলেও ঘটনাস্থলের আশপাশের লোকজন গণপিটুনির মতো কোনো ঘটনা শোনেননি। তারা শুধু গুলির শব্দ শুনেছেন। গণপিটুনির চিৎকার চেঁচামেচিও শোনেননি কেউ। নিহত তিনজনের শরীরে অসংখ্য গুলির চিহ্নের কথা বলা হয় সুরতহাল রিপোর্টে। ময়নাতদন্ত সংশ্লিষ্ট একজন বলেন, গুলিতেই তাদের মৃত্যু হয়েছে। মিরপুর থানা পুলিশ জানায়, ওই তিনজন হত্যার ঘটনায় অজ্ঞাতনামা আসামি করে মামলা করা হয়েছে। তবে এখনও কাউকে শনাক্ত বা গ্রেফতার করা যায়নি।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close