¦
রাজধানীতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

যুগান্তর রিপোর্ট | প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৫

রাজধানীর শাহআলী এলাকায় টপি আক্তার (২২) নামে এক গৃহবধূকে তার স্বামী শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে লাশ উদ্ধার করে পুলিশ। এদিকে বিমানবন্দর রেলওয়ে স্টেশনের অদূরে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
টপির চাচা সাগর জানান, শাহআলী থানার নবাবেরবাগ এলাকার ১৪৭/৩ নম্বর বাসায় ভাড়া থাকতেন মোমিন ও টপি। মঙ্গলবার বিকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে ঘরের বাইরে থেকে তালা লাগিয়ে চলে যান মোমিন। দীর্ঘক্ষণ ঘর তালাবদ্ধ থাকায় প্রতিবেশীদের সন্দেহ হয়। তারা পুলিশে খবর দেন। রাত ১১টার দিকে পুলিশ তালা ভেঙে ঘরে ঢুকে দেখতে পায়-খাটের ওপর গলায় ওড়না পেঁচানো অবস্থায় টপির মৃতদেহ পড়ে আছে। লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। সাগর আরও জানায়, প্রায়ই মোমিন টপিকে মারধর করত। মঙ্গলবার বিকালেও মারধর করে। প্রতিবেশীরা তাকে এ তথ্য জানিয়েছে। মারধরের একপর্যায়ে ঘরের মধ্যে টপিকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায় মোমিন। শাহ আলী থানার এসআই আবু বকর সিদ্দিক জানান, এ বিষয়ে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।
এদিকে বিমানবন্দর রেলওয়ে স্টেশনের উত্তর পাশ থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে ঢাকা রেলওয়ে পুলিশ। বুধবার ভোরে চলন্ত ট্রেনে কাটা পড়ে ওই ব্যক্তির মৃত্যু হয়। লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close