¦
কালিয়াকৈরে ঝুট ব্যবসা নিয়ে আলীগের দুই গ্রুপে সংঘর্ষ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি | প্রকাশ : ০২ মার্চ ২০১৫

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কাঠুরিয়াচালা এলাকার সান প্যাকেজিং কারখানায় রোববার দুপুরে ঝুট ব্যবসাকে কেন্দ্র করে আওয়ামী লীগ সমর্থিত দুই গ্র“পের মধ্যে হামলা সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ২টি মোটরসাইকেল ভাংচুর ও আগুন দেয়া হয়। হামলায় উভয় গ্র“পের কমপক্ষে ৫ জন আহত হয়েছে। জানা যায়, এলাকার সান প্যাকেজিং কারখানায় যুবলীগ নেতা ফিরোজ আহম্মেদ লিটন সরকার প্রায় ৭ বছর ধরে ঝুট ব্যবসা করে আসছেন। গত ৫-৬ মাস আগে মৌচাক ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক আরিফ হোসেন ও কালিয়াকৈর উপজেলা শ্রমিক লীগের সাবেক সহ-সভাপতি আবদুল বাছেদ ফিরোজ আহম্মেদ লিটনকে সরিয়ে দিয়ে ওই কারখানার ঝুট ব্যবসা শুরু করেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। রোববার দুপুরে ছাত্রলীগ নেতা আরিফ হোসেন ও আবদুল বাছেদ ওই কারখানা থেকে মাল বের করতে যান। এ সময় ফিরোজ আহম্মেদ লিটন তার লোকজন নিয়ে মালামাল বের করতে বাধা দেয়। এতে দুই পক্ষের মধ্যে হামলা সংঘর্ষের ঘটনা ঘটে। একপর্যায়ে ফিরোজ আহম্মেদ লিটন তার লোকজন নিয়ে মোটরসাইকেল রেখে পালিয়ে যায়। পরে অপর পক্ষের লোকজন ফিরোজ আহম্মেদ লিটনের মোটরসাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেয়। যুবলীগ নেতা ফিরোজ আহম্মেদ লিটন সরকার বলেন, দীর্ঘ দিন ধরে ওই কারখানায় পরিত্যক্ত মালামালের ব্যবসা করে আসছি। হঠাৎ ছাত্রলীগ নেতা আরিফ ও শ্রমিক লীগ নেতা আবদুল বাছেদ জোরপূর্বক মাল বের করতে গিয়ে আমার মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close