¦
বাংলাদেশ হোসিয়ারি অ্যাসোসিয়েশনের নির্বাচন

নারায়ণগঞ্জ প্রতিনিধি | প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৫

হোসিয়ারি ব্যবসায়ীদের জাতীয় ভিত্তিক সংগঠন বাংলাদেশ হোসিয়ারি অ্যাসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন হয়েছে। প্রথমবারের মতো এই সংগঠনটির নির্বাচনে নতুন ইতিহাস গড়েছেন ভোটাররা। বিগত ৪০ বছর ধরে চলে আসা অ্যাসোসিয়েশনের নির্বাচনে এই প্রথমবারের মতো প্রায় ৯৭ শতাংশ ভোটার তাদের কাণ্ডারী নির্বাচনে ভোট দিয়েছেন। যা হোসিয়ারি নির্বাচনে রেকর্ড বলে মন্তব্য করেছেন ভোটাররা।
বৃহস্পতিবার দিনভর ভোট গ্রহণের পর দিবাগত রাত পৌনে ২টায় ফলাফল ঘোষণা করা হয়েছে। এবারের নির্বাচনে জয়ী হয়েছে নাজমুল আলম সজল প্যানেল। ভোটারদের প্রদত্ত ১১৭০ ভোটের মধ্যে সাধারণ গ্র“প ও অ্যাসোসিয়েট গ্র“পে সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে নাজমুল আলম সজল প্যানেল। সাধারণ গ্র“পের ১২ পদে সজল প্যানেল বিজয়ী হয়েছে ৯টি পদে, বাকি ৩ পদে নির্বাচিত হয়েছেন প্রতিদ্বন্দ্বী শাহজালাল প্যানেলের প্রার্থীরা।
এর আগে নির্বাচনে ১২৮ ভোটারের মধ্যে ১১৭০ জন ভোট দিয়েছেন। সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নারায়ণগঞ্জ শহরের মিশনপাড়ায় হোসিয়ারি অ্যাসোসিয়েশনের মিলনায়তনে উৎসব আর উদ্দীপনায় ভোট গ্রহণ চলে। বিকাল ৫টায় হোসিয়ারি অ্যাসোসিয়শনের প্রধান উপদেষ্টা সেলিম ওসমানসহ উপদেষ্টা পরিষদ, নির্বাচন বোর্ড ও প্রার্থীদের উপস্থিতিতে ব্যালট বাক্স খোলা হয়। পরে শুরু হয় গণনা।
নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান আরিফ আলম দিপু জানান, হোসিয়ারি অ্যাসোসিয়েশনের নির্বাচন অন্যবারের তুলনায় এবার অনেক বেশি জমজমাট ছিল। ১৮টি বুথ ও ৪টি ব্যালট বাক্সের মাধ্যমে ভোট গ্রহণ হয়। নির্ধারিত সময় পর্যন্ত ১১৭০ জন ভোট দিয়েছেন। অ্যাসোসিয়েট গ্রুপে সজল প্যানেল ৪ এবং শাহজালাল প্যানেলে ২ পদে বিজয়ী হয়েছে। সাধারণ গ্র“পের বিজয়ীরা হলেন- নাজমুল আলম সজল, আতাউর রহমান, আবদুল হাই, আমিরুল্লা রতন, আলী আহম্মদ শেখ, জাহাঙ্গীর আলম, বৈদ্যনাথ পোদ্দার, সাব্বির আহম্মেদ সাগর, সুশান্ত পাল চৌধুরী, শাহজালাল, আতাউর রহমান, মনির হোসেন। অ্যাসোসিয়েট গ্র“পের বিজয়ীদের মধ্যে প্রথম হয়েছেন নাছির শেখ, দ্বিতীয় নাসির আহম্মেদ, তৃতীয় হয়েছে আদিল হাওলাদার, চতুর্থ সাঈদ আহম্মেদ স্বপন, পঞ্চম আতাউর রহমান, ষষ্ঠ হাজী মোহাম্মদ শাহীন। শুক্রবার দিবাগত রাত পৌনে ২টার সময় খসড়া ফলাফল ঘোষণা করেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি সেলিম ওসমান।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close