¦
সাতক্ষীরায় ধানক্ষেতে ২৪টি সোনার বার

সাতক্ষীরা প্রতিনিধি | প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৫

সাতক্ষীরার তলুইগাছা সীমান্তে প্রতিটি দশ তোলা হিসাবে ২৪০ তোলার ২৪টি সোনার বার জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এর দাম প্রায় এক কোটি টাকা। শুক্রবার বিকাল ৫টায় তলুইগাছার নটিজঙ্গল এলাকার ডাইভারসন রোডের কাছে ধান ক্ষেতে একটি সেচ পাম্পের ধারে মাটির নিচে মোড়ক করা সোনার বারগুলো পাওয়া যায় ।
বিজিবির তলুইগাছা বিওপির কমান্ডার নায়েক সুবেদার হায়দার আলী খান জানান, বিজিবির টহল দল চলাচলের সময় গোপন সূত্রে মাটির নিচে সোনা পুঁতে রাখার খবর পান। ব্যাটালিয়ন সদরে এ খবর জানানোর পর মাটি খুঁড়ে সোনা পাওয়া যায়। তিনি জানান, চোরাচালানিরা এ সোনা ভারতে পাচার করছিল। বিজিবির উপস্থিতি টের পেয়ে তারা বারগুলো রেখে সরে পড়ে।
বিজিবির ৩৮ ব্যাটালিয়নের অধিনায়ক মেজর নজির আহমেদ বকসি রাত ৮টায় প্রেস ব্রিফিংয়ে জানান, তিনি বিজিবির কয়েক কর্মকর্তাকে সঙ্গে নিয়ে এ সোনা জব্দ করেন। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। বিজিবির ৩৮ ব্যাটালিয়ন সদর দফতরে আয়োজিত প্রেস ব্রিফিংয়ের সময় ব্যাটালিয়নের উপঅধিনায়ক মেজর মোজম্মেলসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close