¦
রূপগঞ্জে রাস্তা দখলমুক্ত করার দাবিতে মানববন্ধন

রূপগঞ্জ প্রতিনিধি | প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৫

তারাব পৌরসভার হাটিপাড়া এলাকায় সরকারি রাস্তা দখলের প্রতিবাদে শুক্রবার বিকালে এলাকাবাসী বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে। এ সময় শত শত এলাকাবাসী ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে। তারাব পৌরসভার ৮নং ওয়ার্ডের পূর্ব হাটিপাড়া এলাকার একমাত্র চলাচলের রাস্তাটি দখলে নেয় স্যামসন্স গ্রুপ। এলাকাবাসী একাধিকবার সরকারি ওই রাস্তাটি উন্মুক্ত করে দেয়ার জন্য মিল কর্তৃপক্ষ, তারাব পৌরসভার মেয়র ও সংসদ সদস্যের কাছে লিখিত অভিযোগ করলেও কোনো লাভ হয়নি। এতে ক্ষুব্ধ হয়ে শুক্রবার এ কর্মসূচি পালন করে। এ সময় বিক্ষোভকারীদের তারাব পৌরসভার মেয়র মোহাম্মদ শফিকুল ইসলাম চৌধুরী এসে শান্ত করেন এবং অবিলম্বে অবৈধ দখলে নেয়া সরকারি সম্পত্তি উদ্ধার করে রাস্তা নির্মাণের আশ্বাস দেন। পরে বিক্ষোভকারীরা মানববন্ধন ও সড়ক অবরোধ তুলে নেয়। এ সময় সড়কের উভয়দিকে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এ ব্যাপারে স্যামসন্স গ্র“পের এজিএম মিলন হায়দার জানান, এ রাস্তা দিয়ে লোকজন চলাচল না করায় বন্ধ করে দেয়া হয়েছে। মিল মালিকের সঙ্গে আলোচনা করে অচিরেই রাস্তাটি উন্মুক্ত করে দেয়া হবে।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close