¦
গাজীপুরে মেলায় যমুনা ইলেকট্রনিক্সের স্টলে উপচেপড়া ভিড়

গাজীপুর প্রতিনিধি | প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৫

গাজীপুরে ৪ দিনব্যাপী বৈশাখী মেলার সমাপনী দিনে শুক্রবার যমুনা ইলেকট্রনিক্সের স্টলে ক্রেতা ও দর্শনার্থীদের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। বিকালে যমুনা ইলেকট্রনিক্সের স্টলে আকর্ষণীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের হেড অব মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ডিং মো. জাকির হোসাইন। তিনি বলেন, দেশের জন্য যমুনার পণ্য- এ স্লোগানকে সামনে নিয়ে দেশের মানুষের কাছে আন্তর্জাতিক মানের শ্রেষ্ঠ পণ্যটি সরবরাহ করছে যমুনা ইলেকট্রনিক্স। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- কলিম অ্যান্ড ব্রাদার্স ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী মো. রেজাউল করিম কলিম ও কোম্পানির সিনিয়র সেলস এক্সিকিউটিভ বিপ্লব হোসেন।
বিশ্বের সেরা প্রযুক্তি ও আন্তর্জাতিক মানসম্পন্ন যমুনা ইলেকট্রনিক্স তাদের উৎপাদিত ফ্রিজ, এসি, মোটরসাইকেল, এলইডি টেলিভিশন, মাইক্রোওভেন, ব্লেন্ডার মেশিন, রাইস কুকার, আয়রনসহ বিভিন্ন সামগ্রী মেলার স্টলে শোভা পায়। যমুনার পণ্য সামগ্রী দেখতে ও কিনতে গত ৪ দিনে সাধারণ মানুষ আগ্রহ ভরে স্টলে এসেছেন এবং পছন্দের পণ্যটি সন্তুষ্টির সঙ্গে কিনেছেন। যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের পক্ষে মেলায় প্রতিনিধিত্ব করেছেন মহানগরীর শিমুলতলী এলাকার কলিম অ্যান্ড ব্রাদার্স ইলেকট্রনিক্স।
তিনি জানান, মেলায় যমুনা ইলেকট্রনিক্সের সব পণ্যে বিশেষ ছাড়ের ব্যবস্থা থাকায় সেই সঙ্গে মূল্যসাশ্রয়ী হওয়ায় ক্রেতা ও দর্শনার্থীদের ভিড় ছিল চোখে পড়ার মতো। যমুনার পণ্য দেখে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি হয়েছে। গাজীপুরের শিমুলতলী এলাকায় বিএমটিএফ লিমিটেডসংলগ্ন র‌্যাব ট্রেনিং স্কুল মাঠে মঙ্গলবার সকালে ওই মেলার উদ্বোধন করা হয়।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close