¦
৬ ঘণ্টা পর শিমুলিয়া কাওড়াকান্দিতে ফেরি চলাচল শুরু

লৌহজং প্রতিনিধি | প্রকাশ : ২১ ডিসেম্বর ২০১৫

ঘন কুয়াশায় ৬ ঘণ্টা পর রোববার সকাল ৯টার দিকে শিমুলিয়া-কাওড়াকান্দি রুটে ফেরি চলাচল শুরু হয়েছে। ভোর ৩টা থেকে ফেরিসহ সব ধরনের নৌযান বন্ধ ছিল।
ঘন কুয়াশায় দুর্ঘটনা এড়াতে রো রো ফেরি শাহ মখদুম, বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন, বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর, শাহপরাণ, আমানত শাহ ও ফ্লাট ফেরি কাকলি, ক্যামেলিয়া, কুসুম কলি, রায়পুরা ও রামশ্রী নামে ১০টি ফেরি মাঝ পদ্মায় নোঙর করতে বাধ্য হয়। কনকনে শীতে চরম দুর্ভোগ পোহাতে হয় যাত্রী ও যান শ্রমিকদের। কুয়াশা কিছুটা কমে গেলে সকাল ৬টার দিকে রানিক্ষেত নামে একটি ফেরি শিমুলিয়া ঘাট থেকে ছেড়ে গেলে সেটিও কুয়াশার কারণে মাঝ পদ্মায় আটকে পড়ে। আটকে পড়া এসব ফেরিতে প্রায় দুই শতাধিক যানবাহন ও সহস াধিক যাত্রী আটকা পড়ে।
মাওয়ায় বিআইডব্লিউটিসির সহকারী ব্যবস্থাপক গিয়াস উদ্দিন পাটোয়ারী জানান, কুয়াশার কারণে মাওয়া পাড়ে প্রায় আড়াই শতাধিক যানবাহন পারাপারের অপেক্ষায় থাকে। সকাল ৯টায় কুয়াশা কেটে গেলে আবার ফেরিসহ সব নৌযান চলাচল স্বাভাবিক হয়।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close