¦

এইমাত্র পাওয়া

  • রাজধানী থেকে কোকেনসহ আন্তর্জাতিক মাদক পাচারকারী চক্রের ৩ সদস্য আটক
ম্যাককালাম ফিরলেন

| প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৫

পিঠের ইনজুরি কাটিয়ে সাত মাস পর নিউজিল্যান্ড টি ২০ দলে ফিরেছেন কোরি অ্যান্ডারসন। টি ২০ বিশ্বকাপে না খেলার সিদ্ধান্ত নেয়ায় শ্রীলংকার বিপক্ষে কিউই স্কোয়াডে নেই ব্রেন্ডন ম্যাককালাম। তার পরিবর্তে কিউইদের নেতৃত্ব দেবেন কেন উইলিয়ামসন। লংকানদের বিপক্ষে শেষ দুটি ওয়ানডে ম্যাচসহ দুই ম্যাচ টি ২০ সিরিজের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি)। টি ২০ দলে না থাকা ম্যাককালামের তৃতীয় ওয়ানডেতে খেলা নিয়েও সংশয় রয়েছে। আগের ম্যাচেই তিনি পিঠের ইনজুরিতে ভোগেন। অ্যান্ডারসন ছাড়াও ব্ল্যাক ক্যাপদের টি ২০ দলে ফিরেছেন ইনজুরি কাটিয়ে ওঠা গ্রান্ট এলিয়ট। ওয়ানডে সিরিজ চলাকালীন অনুশীলনে তিনি হাতে আঘাত পান। ইনজুরি আক্রান্ত হওয়ার আগে ইংল্যান্ডের বিপক্ষে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ (টেস্ট) খেলেন অ্যান্ডারসন। পাকিস্তানের বিপক্ষে গত বছরের ডিসেম্বরে শেষবার টি ২০ ম্যাচে মাঠে নামেন ২৫ বছর বয়সী এ অলরাউন্ডার।
ওডিআই স্কোয়াড (শেষ দুই ম্যাচ) : ব্রেন্ডন ম্যাককালাম (অধিনায়ক), ট্রেন্ট বোল্ট, ডগ ব্রেসওয়েল, মার্টিন গাপটিল, টম লাথাম, মিচেল ম্যাকক্লেনাঘান,
অ্যাডাম মিলনে, হেনরি নিকোলস, লুক রনকি, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি, রস টেলর ও কেন উইলিয়ামসন। ইনজুরি কাটিয়ে পঞ্চম ম্যাচে খেলতে পারেন বোল্ট।
টেস্ট দলে ফিরলেন ডি কক ও মরিস
কেপটাউন টেস্টে দক্ষিণ আফ্রিকা দলে ফিরেছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান কুইন্টন ডি কক। ডেল স্টেইনের চোটে টেস্ট দলে ফিরেছেন আরেক পেসার ক্রিস মরিস।
বুধবার কিংসমিডে ইংল্যান্ডের কাছে ডারবান টেস্ট ২৪১ রানে হারের কিছুক্ষণ পর দল ঘোষণা করা হয়। ডি কক ফেরায় শুধু বিশেষজ্ঞ ব্যাটসম্যান হিসেবেই খেলতে পারবেন ডি ভিলিয়ার্স। গত জুলাইয়ে বাংলাদেশ সফরে শেষ খেলেছিলেন ডি কক। ছয় টেস্টে ৩৩ গড়ে রান করা এ বাঁ-হাতি ব্যাটসম্যান দলে ফিরেছেন ঘরোয়া ক্রিকেটে ভালো করে। প্রথম শ্রেণীর ক্রিকেটে শতক করেন তিনি। ইংল্যান্ডের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচে অর্ধশতকও করেন ডি কক। শনিবার কেপটাউনে শুরু হবে দ্বিতীয় টেস্ট। ওয়েবসাইট।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close