¦

এইমাত্র পাওয়া

  • হালনাগাদ ভোটার তালিকার খসড়া প্রকাশ; নতুন ভোটার ৪৩ লাখ ৬৮ হাজার ৪৭ জন
চলচ্চিত্র নির্মাতা খোকনের অবস্থার আরও অবনতি

সাংস্কৃতিক রিপোর্টার | প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৬

চলচ্চিত্র নির্মাতা শহীদুল ইসলাম খোকনের শারীরিক অবস্থার আরও অবনতি ঘটেছে। তিনি ঢাকার উত্তরা আধুনিক হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন আছেন। তাকে লাইফসাপোর্ট দিয়ে রাখা হয়েছে। তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে স্থানান্তর করার কথা থাকলেও শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সেটাও করা যাচ্ছে না।
শহীদুল ইসলাম খোকনের বোন রুমা আজাদ যুগান্তরকে জানান, ‘খোকনকে কৃত্রিমভাবে অক্সিজেন দেয়া হচ্ছে। হাসপাতাল পরিবর্তনের কথা থাকলেও তার অবস্থা এতটাই খারাপ যে আমরা সেটা পারছি না।’ মোটর নিউরন ডিজিসে আক্রান্ত শহীদুল ইসলাম খোকনকে বৃহস্পতিবার হাসপাতালে নেয়া হয়। গুণী এ নির্মাতাকে দেখতে হাসপাতালে ছুটে গেছেন চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্টরা। চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান, মুশফিকুর রহমান গুলজার, চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ওমর সানীসহ অনেকেই হাসপাতালে গিয়ে তার শারীরিক অবস্থার খোঁজখোবর নিয়েছেন বলে জানা গেছে। ‘ভণ্ড’, ‘ঘাতক’, ‘পালাবি কোথায়’, ‘লাল সবুজ’, ‘ম্যাডাম ফুলি’সহ অনেক ব্যবসাসফল চলচ্চিত্র নির্মাণ করেছেন খোকন।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close