¦

এইমাত্র পাওয়া

  • হালনাগাদ ভোটার তালিকার খসড়া প্রকাশ; নতুন ভোটার ৪৩ লাখ ৬৮ হাজার ৪৭ জন
শাসক গোষ্ঠীর ফ্যাসিবাদী আচরণ ফের ফুটে উঠেছে

যুগান্তর রিপোর্ট | প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৬

পৌর নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছে জাতীয় পার্টি (কাজী জাফর)। শুক্রবার বিকালে গুলশানে জাতীয় পার্টির ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় পার্টির (কাজী জাফর) ভারপ্রাপ্ত চেয়ারম্যান ড. টিআইএম ফজলে রাব্বি চৌধুরী এ ঘোষণা দেন। তিনি বলেন, ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনের মধ্য দিয়ে আওয়ামী শাসক গোষ্ঠীর গণতন্ত্রবিরোধী ফ্যাসিবাদী আচরণ আরেকবার ফুটে উঠেছে। সারা দেশে অধিকাংশ ভোট কেন্দ্রে বিরোধী প্রার্থীর এজেন্টদের মারধর ও ভোট কেন্দ্র দখলসহ সর্বত্র সহিংসতা সৃষ্টি এবং পুরো রাষ্ট্রযন্ত্রকে দলীয় প্রার্থীদের পক্ষে ব্যবহার করেছে আওয়ামী লীগ। একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে সরকার ব্যর্থ হয়েছে। তাই এ নির্বাচনের ফলাফল আমরা প্রত্যাখ্যান করেছি। সভায় উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএমএম আলম, আহসান হাবীব লিংকন, অ্যাডভোকেট মজিবুর রহমান, অ্যাডভোকেট হোসনে আরা আহসান, খালেকুজ্জামান চৌধুরী, রফিকুল হক হাফিজ, মো. সেলিম মাস্টার, ভাইস চেয়ারম্যান রমিজ উদ্দিন আহমদ, মো. নওশের আলী, মো. শরিফ মিয়া, কাজী মো. ইকবাল প্রমুখ।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close