¦

এইমাত্র পাওয়া

  • হালনাগাদ ভোটার তালিকার খসড়া প্রকাশ; নতুন ভোটার ৪৩ লাখ ৬৮ হাজার ৪৭ জন
টঙ্গীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ঢাকা (উত্তর) প্রতিনিধি | প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৬

টঙ্গীর গোপালপুর এলাকায় অহিদ মিয়ার বাড়ি থেকে শুক্রবার দুপুরে রুমা আক্তার (২০) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে টঙ্গী মডেল থানা পুলিশ। ঘটনার পর থেকে নিহতের স্বামী আবু সাঈদ পলাতক রয়েছে। নিহতের পিতা হুমায়ুন কবির জানান, গোপালপুর এলাকার বাসিন্দা অহিদ মিয়ার ছেলে আবু সাঈদের সঙ্গে তিন বছর আগে রুমার বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক কলহের জের ধরে তাকে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন নানাভাবে শারীরিক ও মানসিক নির্যাতন চালিয়ে আসছিল। এমনকি রুমাকে তার স্বামী ঝলন্ত সিগারেটের ছ্যাঁকা ও কাঁথায় আগুন দিয়ে পুড়িয়ে হত্যারও চেষ্টা চালায়। নির্যাতনের হাত থেকে বাঁচতে গত ২৫ সেপ্টেম্বর রুমা টঙ্গী মডেল থানায় একটি জিডি দায়ের করেন। এরপর থেকে স্বামী আবু সাঈদ ও শ্বশুর অহিদ মিয়া আরও ক্ষিপ্ত হয় এবং নির্যাতন অব্যাহত রাখে। এরই একপর্যায়ে শুক্রবার দুপুরে অহিদ মিয়ার বাড়ির একটি কক্ষে রুমার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে টঙ্গী মডেল থানার এসআই গোলাম মাওলা ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত রুমা ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার গোলাবিডা গ্রামের হুমায়ুনের মেয়ে।
দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close