¦

এইমাত্র পাওয়া

  • হালনাগাদ ভোটার তালিকার খসড়া প্রকাশ; নতুন ভোটার ৪৩ লাখ ৬৮ হাজার ৪৭ জন
উজ্জীবনের বার্ষিক ক্রীড়া

স্পোর্টস রিপোর্টার | প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৬

রমনা পার্কের বিয়াম সংগঠন উজ্জীবন বাংলাদেশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার গাজীপুরের ভবানীপুরে অনুষ্ঠিত হয়েছে। ক্রীড়া প্রতিযোগিতায় ছোটদের মধ্যে বিজয়ীরা হল- মিম, মাহি, খাদিজা, মেহেদি হাসান, ফায়েজ, আবরার, সাকিবুল, বুশরা ও তমালিকা। বড়দের মধ্যে পুরস্কার জিতেছেন- মুক্তা, হ্যাপি, মুক্তি, অধরা, সালমা হাই, তাসলিমা, তরিকুল, আবুল হোসেন, আবদুল হাই, কাদের, নজরুল, সাইফুল ইসলাম ও সুমন। খেলা পরিচালনা করেন অলি উল্লাহ ও জ্যোতির্ময় মণ্ডল। উজ্জীবনের সভাপতি জজ মিয়ার সভাপতিত্বে সভায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি ইউসুফ বাপ্পি, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শফি, উপদেষ্টা বিচারপতি (অব.) আবদুল মতিন, মাহবুবুল রহমান, শামছুল ইসলাম, মনজুম আলী, হাফিজুর রহমান, আমিনুল ইসলাম, আবদুস সামাদ ও সোয়েব আলী। এছাড়া প্রধান কোচ কবির আহমেদ, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, দফতর সম্পাদক রকিব উদ্দিন আহম্মেদ, সাংস্কৃতিক সম্পাদক মনজুম পাটওয়ারী, কার্যকরী সদস্য মাজেদুল ইসলাম, হাবিবুর রহমান খান, নির্মাল্য পুরোহিত, আমান উল্লাহ, হারুন-উর-রশীদ, সালাহ উদ্দিন মাস্তান ও আবুল হোসেন উপস্থিত ছিলেন।
 

দ্বিতীয় সংস্করণ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close