¦
পুরান ঢাকায় ভিটামিন এ+ ক্যাম্পেইন পালন

| প্রকাশ : ০৬ মে ২০১৫

প্রতি বছরের মতো এবারও যুগান্তর স্বজন সমাবেশ পুরান ঢাকা জাতীয় টিকাদান কর্মসূচির অংশ হিসেবে জাতীয় ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন পালন করে। পুরান ঢাকার ঐতিহ্যবাহী স্কুল নাজিরাবাজার সরকারি প্রাথমিক বালিকা বিদ্যালয়ে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ছয় মাস থেকে এক বছর পর্যন্ত নীল ভিটামিন ‘এ’ ক্যাপসুল, ১ থেকে ৫ পর্যন্ত লাল ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হয়। পুরান ঢাকার সভাপতি সায়কা বানুর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুরান ঢাকার উপদেষ্টা ও ঢাকা যুব ফাউন্ডেশনের সভাপতি শহিদ মাহমুদ শহিদ উল্লাহ। এছাড়াও আরও উপস্থিত ছিলেন হাজী ইকবাল, কানিজ ফাতেমা, বিপ্লব, আইরিন, ঊর্মি, শুভ, সজীব, মাসুম, হাফেজ কামালসহ পুরান ঢাকার স্বজনরা। প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ৬ মাস থেকে ৫ বছর পর্যন্ত প্রতিটি শিশুরই ভিটামিন ‘এ’ দরকার। রাতকানার মতো মারাত্মক রোগ থেকে বাঁচার জন্য সব সময় শিশুদের হলুদ ফলমূল ও শাকসবজি খাওয়ানো দরকার। মনে রাখবেন আপনার শিশুই আপনার ভবিষ্যৎ। তাদের ঠিকমতো যত্ন করুন।
সায়কা বানু
 

স্বজন সমাবেশ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close