¦
ঢাকা দক্ষিণ নগরপিতাকে স্বজনদের ফুলেল শুভেচ্ছা

সায়কা বানু | প্রকাশ : ২০ মে ২০১৫

যুগান্তর স্বজন সমাবেশ পুরান ঢাকার স্বজনরা ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র, আলহাজ সাঈদ খোকনকে অভিনন্দন জানাতে গত ১৩ মে বুধবার ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের অফিস নগর ভবনে যান। পুরান ঢাকার সভাপতি সায়কা বানুর নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন পুরান ঢাকার উপদেষ্টা শহীদ মাহমুদ সহীদ উল্লাহ, রহমাতুল্লাহ বাদল, হাজী ইকবাল, ওয়াসিম উদ্দিন সজিব, সাইফুল ইসলাম মাসুম, ইমরান হোসেন, কানিজ ফাতেমা, তাহমিনা তুশিসহ পুরান ঢাকার স্বজনরা।
নবনির্বাচিত নগর পিতা সাঈদ খোকন তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, এলাকার উন্নয়নের পাশাপাশি সব ধরনের সমস্যা সমাধানের চেষ্টা করবো। আপনারা আমার জন্য দোয়া করবেন যাতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনকে আধুনিক নগর হিসেবে গড়ে তুলতে পারি এবং এমন কিছু করতে চাই যা ঢাকাবাসী স্মরণ রাখবে। স্বজনরা ফুলেল শুভেচ্ছা জানিয়ে নবনির্বাচিত দক্ষিণের নগরপিতাকে বরণ করেন নেন।
মে দিবস : মহান মে দিবস উপলক্ষে পুরান ঢাকা স্বজন সমাবেশের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়ের আয়োজন করে। পুরান ঢাকার স্বজন সভাপতি সায়কা বানুর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন পুরান ঢাকার উপদেষ্টা ও ঢাকা যুব ফাউন্ডেশনের সভাপতি শহীদ মাহমুদ শহীদউল্লাহ। এছাড়া উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্টের প্রতিনিধি মো. মিন্টু, হাজী ইকবাল মাসুম, হাফেজ কামাল, সজীব, ইমরান, কানিজ ফাতেমা, বিপ্লব, আইরিনসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ। প্রধান অতিথি শহীদ মাহমুদ শহীদউল্লাহ বলেন, ঢাকা যুব ফাউন্ডেশন ও পুরান ঢাকার স্বজনদের সঙ্গে আমরা অনেক সেবামূলক অনুষ্ঠানের আয়োজন করে থাকি। রক্তের গ্রুপ জানা থাকলে সহজে মানুষের বিপদে সহযোগিতা করা যায়। রেড ক্রিসেন্টের প্রতিনিধিত্ব করা একদল ডাক্তার এতে সার্বিক সহযোগিতা করেন। যুগান্তর স্বজন সমাবেশ পুরান ঢাকা ও ঢাকা যুব ফাউন্ডেশনের উদ্যোগে বিগত কয়েক বছর ধরে রক্তের গ্রুপ নির্ণয়ের আয়োজন করে আসছে।
 

স্বজন সমাবেশ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close