¦
টুথ ফেইরি ফাউন্ডেশনের ডেন্টাল প্রোগ্রাম

| প্রকাশ : ২০ মে ২০১৫

টুথ ফেইরি ফাউন্ডেশন গত ১৬ মে আয়োজন করে স্কুল ভিত্তিক ডেন্টাল প্রোগ্রাম। যুগান্তর স্বজন সমাবেশের সার্বিক তত্ত্বাবধানে এবারের কর্মকাণ্ডের ধারাবাহিকতার তালিকায় ছিল বারিধারা স্কলার্স ইন্সটিটিউশন। স্কুলের শিক্ষার্থী , শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক এবং স্কুলের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে বিনামূল্যে চেকআপ, চিকিৎসা এবং মুখ ও দাঁতের সুস্বাস্থের লক্ষ্যে সচেতনতা তৈরির জন্য প্রয়োজনীয় পরামর্শ প্রদানের মধ্য দিয়ে সুশৃংখলভাবে ক্যাম্পটি অনুষ্ঠিত হয়।
ক্যাম্পের সেবাদানকারী স্বেচ্ছাসেবক ও চিকিৎসকদের মধ্যে ছিলেন- ডা. আলভী রহমান, ডা. তন্ময় সাহা, ডা. সজীব কুমার বাড়ৈ, ডা. শেখ রিজওয়ানুর রহমান হিমেল, ডা. ফারহানা বুশরা, ডা. আতিক মেহেদী, ডা. অমৃকা সাহা নিপা, ডা. রাউফুন নাহার ইরা, ডা. তাহিয়া মনসুর ফারিয়া, ডা. খাদিজা ইসলাম, ডা. শারমিন চৌধুরী সুপ্তি, ডা. নুসরাত জাহান যুথি, ডা. জাকিয়া ইয়াসমিন, ফাহিমা আকন্দ কনক, সায়মা নুর লিনা এবং ফারজানা তাজিম। চিকিৎসকবৃন্দ আন্তরিকতার সঙ্গে তাদের সেবা প্রদান করেন। টুথ ফেইরি ফাউন্ডেশনের এই মহতী উদ্যোগের সার্বিক সহযোগিতা করে আইসিটিটিআরডিবি ও যুগান্তর স্বজন সমাবেশ।
 

স্বজন সমাবেশ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close