¦
পতেঙ্গায় চিকিৎসাসেবা ও বৃক্ষরোপণ

| প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৫

স্বজন সমাবেশ পতেঙ্গার সহযোগিতায় ফ্রি-চিকিৎসাসেবা ও বিনামূল্যে ওষুধপত্র বিতরণ কর্মসূচি পালন করেছে। এতে প্রায় তিন শতাধিক দুঃস্থ মানুষের মাঝে বিভিন্ন রোগের ফ্র্রি চিকিৎসাসেবা দিয়েছে। কর্মসূচি বাস্তবায়নে পৃষ্ঠপোষকতা করেন ৪০নং ওয়ার্ড কাউন্সিলর হাজী জয়নাল আবেদীন, মহিলা কাউন্সিলর শাহীনুর বেগম, পতেঙ্গা আইডিয়াল ফাউন্ডেশন স্কুলের অধ্যক্ষ দিদারুল আলম, ডা. শাহজান, ওমর ফারুক জয়, স্বজন উপদেষ্টা অ্যাডভোকেট বরকত উল্লাহসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা ।
বৃক্ষরোপণ : বন্দর থানা স্বজনের সার্বিক সহযোগিতায় নিউমুরিং এমপিভি গেট এলাকায় বিজয় দিবসে হাফেজ আবদুল হক শাহ আইডিয়াল স্কুল প্রাঙ্গণে বৃক্ষরোপণ, শিশু সমাবেশ এবং অভিভাবক মিলনমেলার আয়োজন করা হয়। একইদিন সকালে নিউমুরিং তক্তারপুল থেকে বিজয় র‌্যালি এলাকার অলিগলি প্রদক্ষিণ করে নতুন ভবন ইউনিট-২ এসে শেষ হয়। এসময় স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক জামাল উদ্দিন, শিক্ষক সুমন, পরিচালক কামাল উদ্দিন, স্বজন আরাফাত, জাহিদ আনসরী, মোসলেম উদ্দিন বাহার, খোকন, মনজু, সব পরিচালক, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক এবং অগিণত ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন।
মুহাম্মদ বাবুল হোসেন বাবলা
 

স্বজন সমাবেশ পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close