¦
ক্লার্কেই আস্থা লেম্যানের

| প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০১৫

সাম্প্রতিক সময়ে অস্ট্রেলিয়ার আপদকালীন অধিনায়ক হিসেবে দারুণ ক্লিক করেছেন স্টিভ স্মিথ। ভারতের বিপক্ষে টেস্ট সিরিজে মাইকেল ক্লার্কের ইনজুরিতে দায়িত্ব পেয়ে নজর কেড়েছেন দ্য ইয়েলোদের ভবিষ্যৎরত্ম। ফলে অবধারিতভাবে প্রশ্ন উঠছিল, বিশ্বকাপে অনুজের কাছে কি নেতৃত্ব হারাচ্ছেন ইনজুরি থেকে দলে ফেরার অপেক্ষায় থাকা ক্লার্ক? অস্ট্রেলিয়ান কোচ বিষয়টিকে অঙ্কুরেই মাটিচাপা দিতে চাইছেন। কোনো রাখঢাক না রেখেই ঘোষণা দিচ্ছেন, বিশ্বকাপে ক্লার্কেই আস্থা আছে তার। বাংলাদেশের বিপক্ষে আজ অস্ট্রেলিয়া একাদশের হয়ে খেলবেন ক্লার্ক। এর আগে হাফ সেঞ্চুরিতে ঘরোয়া ক্রিকেটেও প্রত্যাবর্তন করেছেন অসি অধিনায়ক। বিষয়টি নিয়ে অসি কোচ ড্যারেন লেম্যান বলেন, এ বিষয়টি শুনতে শুনতে বিরক্ত আমি। আসলে আমি ক্লার্কের ফেরার অপেক্ষায় আছি। এরই মধ্যে প্রথম শ্রেণীর ক্রিকেটে ফিরেছে সে। বৃহস্পতিবার বাংলাদেশের বিপক্ষেও মাঠে নামবে। তাই তার ওপরই নজর রাখছি।
ক্লার্কের সঙ্গে ক্রিকেট অস্ট্রেলিয়ার কর্মকর্তা ও খেলোয়াড়দের মনোমালিন্যের খবর উড়িয়ে দেন সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার। বিষয়টি নিয়ে তার ভাষ্য, সে অস্ট্রেলিয়ার অধিনায়ক। প্রধানমন্ত্রীর পরে দেশের দ্বিতীয় গুরুত্বপূর্ণ লোক। এখন অধিনায়ককে দরকার আছে আমাদের। ওয়েবসাইট।
খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close