¦
ট্যাক্সি চলবে না ওই দিন!

| প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৫

১৫ ফেব্রুয়ারি বিশ্বকাপের মহারণে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। ভারত-পাক ম্যাচ মানেই মাদার অব অল ব্যাটল? সেই দিনই ট্যাক্সিহীন হওয়ার আশংকা দেখা দিয়েছে অ্যাডিলেড শহরজুড়ে? ভাড়া বাড়ানোর দাবিতে কোনো ধর্মঘট নয়, ট্যাক্সি না চলার পেছনে রয়েছে বিশ্বকাপের ম্যাচ!
ওই দিন ট্যাক্সিচালকরা একদিনের জন্য কাজ ভুলে মাঠে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। অ্যাডিলেডের ৬০ থেকে ৭০ শতাংশ ট্যাক্সিচালক ভারতীয় বংশোদ্ভূত। তারা অ্যাসোসিয়েশনের কাছে একদিনের জন্য গণছুটির আবেদন করেছেন? সবকিছু ভুলে ওইদিন শুধু ভারত-পাক ম্যাচ উপভোগ করতে চানা তারা। এক ট্যাক্সিচালক জানিয়েছেন, ২০ ডলারের টিকিট কালোবাজারে ২০০ ডলারে বিক্রি হচ্ছে। তাই সবাই মাঠে গিয়ে খেলা দেখবেন এমনটা নয়, যারা পারবেন না তারা বাইরে জায়ান্ট স্ক্রিনে খেলা দেখবেন বলে জানিয়েছেন ওই ট্যাক্সিচালক। ওয়েবসাইট।
খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close