¦
তিন ভেন্যুতে বিসিবির বিশ্বকাপ কনসার্ট

স্পোর্টস রিপোর্টার | প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৫

ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে বাংলাদেশের দর্শকদেরও উন্মাদনায় মাতাতে চায় বিসিবি। বিশ্বকাপ উপলেক্ষে বিসিবি তিনটি ভেন্যুতে আয়োজন করছে কনসার্ট। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবিএল) পৃষ্ঠপোশকতায় এগিয়ে চলো বাংলাদেশ স্লোগানের এ কনসার্ট অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের, চট্টগ্রামের এমএ আজিজ ও মিরপুর স্টেডিয়ামে। আজ খুলনা থেকে শুরু হচ্ছে বাংলাদেশের এ আয়োজন। এরই মধ্যে বিক্রি হয়ে গেছে খুলনায় ভেন্যুর সব টিকিট। টিকিটের মূল্য ধরা হয়েছে ১০০, ৩০০ ও ৫০০ টাকা। দুপুর দেড়টার দিকে শুরু হবে কনসার্ট। দর্শকদের জন্য গেট খুলে দেয়া হবে দুপুর সাড়ে ১২টায়। খুলনার কনসার্টে অংশ নেবে- মাইলস, নেমেসিস ও শুভ অ্যান্ড ফ্রেন্ডস। আগামীকাল চট্টগ্রামে হবে দ্বিতীয় কনসার্ট। খুলনার মতো চট্টগ্রামেও টিকিটের মূল্য ধরা হয়েছে একই ধরনের। চট্টগ্রামে গান পরিবেশন করবে এলআরবি, ওয়ারফেজ ও তীরন্দাজ। চট্টগ্রামের ইউসিবিএল ব্যাংকের দামপাড়া শাখায় পাওয়া যাবে টিকিট। এছাড়া কনসার্টের দিন স্টেডিয়াম এলাকার অস্থায়ী বুথ থেকেও সংগ্রহ করা যাবে টিকিট। শুক্রবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তৃতীয় ও শেষ কনসার্টটি। ঢাকায় টিকিটের মূল্য ধরা হয়েছে ১০০, ৫০০ ও ১০০০ টাকা। বিকেল সাড়ে ৩টার দিকে শুরু হতে যাওয়া কনসার্টের দর্শকদের জন্য গেট উন্মুক্ত করে দেয়া হবে দুপুর দেড়টার দিকে। ঢাকায় ইউসিবিএল ব্যাংকের বসুন্ধরা ও ধানমণ্ডি শাখা থেকে সংগ্রহ করা যাবে টিকিট। এছাড়া কনসার্টের দিন অস্থায়ী বুথ থেকেও সংগ্রহ করা যাবে টিকিট। মিরপুরে গান পরিবেশন করবে বাপ্পা অ্যান্ড ফ্রেন্ডস, ওয়ারফেজ, মাইলস, এলআরবি ও মমতাজ।
বিসিবির এ বিশ্বকাপ কনসার্ট নিয়ে মঙ্গলবার আয়োজিত সংবাদ সম্মেলনে বোর্ড সভাপতি নাজমুল হাসান বলেন, বিশ্বকাপ নিয়ে আমাদের অনেক পরিকল্পনা ছিল। কিন্তু রাজনৈতিক পরিস্থিতি বিবেচনা করে ছোট করে কিছু পরিকল্পনা করেছি। দল হারুক কিংবা জিতুক- সেটা বড় কথা নয়, দলকে সমর্থন দেয়ার জন্য ক্রিকেটভক্তদের মধ্যে একটা উন্মাদনা সৃষ্টির চেষ্টা করব এ কনসার্টের মাধ্যমে। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিসিবির সহ-সভাপতি মাহবুব আনাম, মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, বোর্ড পরিচালক সিরাজুল ইসলাম, শওকত আজিজ রাসেল, আবু আউয়াল চৌধুরী ও ইউসিবিএল ব্যাংকের পরিচালকরা।
খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close