¦
বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান আজ দুই শহরে

| প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৫

পানশালার শহর। তারুণ্যের দীপ্তিতে সদা প্রফুল্ল নগরী। ডেটিংয়ের জন্য সুবিখ্যাত। প্যারিসের পরেই মেলবোর্ন প্রেমিক যুগলকে আহ্বান জানায় প্রণয়ের পুষ্প ফোটাতে। শুধু কী প্রেমনগরী মেলবোর্ন? বিশ্বের ষষ্ঠ ব্যয়বহুল শহর। এই গ্রহের অন্যতম বাসযোগ্য নগরী।
আর ক্রাইস্টচার্চ? সিটি অব গার্ডেন। উদ্যান নগরী। নিউজিল্যান্ডের দ্বিতীয় বৃহত্তম শহর। পাহাড় ও সমুদ্র ঘেরা শহর। নীল আকাশের নিচে শহরটা সারা বছর মৌ মৌ করে ফুলের সুরভিতে।
সেই প্রেমিক-প্রেমিকার শহর মেলবোর্ন এবং উদ্যান নগরী ক্রাইস্টচার্চে আজ ২০১৫ ক্রিকেট বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান। তিন কাঠির খেলার মহারণের সূচনালগ্নের ৪৮ ঘণ্টা আগে সুরের ঝংকারে, গানের সম্ভারে দুই পড়শি দেশের দুটি বিপরীতমুখী শহর ক্রিকেটবিশ্বকে আহ্বান জানাবে মাদকতায় ডুব দিতে। প্রায় দেড় ঘণ্টার অনুষ্ঠানে গানের সঙ্গে অবশ্যম্ভাবীরূপে ক্রিকেটও থাকবে। আর থাকবেন অসি-কিউই লিজেন্ডরা। স্মরণীয় সন্ধ্যায় সুরের হাট বসবে। ক্রিকেটের রোমাঞ্চ-উত্তেজনায় আগামী ৪৪ দিন সমর্পিত হওয়ার আগে সুরের সরোবরে দেহ-মন ভিজিয়ে নেয়ার আয়োজন থেকে নিজেকে নিবৃত্ত রাখা দায়।
মেলবোর্ন উৎসবের ভেন্যু সিডনি মাইয়ের মিউজিক বৌল। যেখানে বিশ্বকাপ খেলোয়াড়দের সঙ্গে থাকবেন লিজেন্ড এবং শিল্পীরা। সবশেষে আতশবাজির প্রদর্শনী। কোনো প্রবেশমূল্য নেই। আগে এলে আগে পাবেন-এর ভিত্তিতে দর্শকদের টিকিট দেয়া হবে। ওয়েবসাইট।
খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close