¦
চট্টগ্রামে মিডিয়া কাপ ফুটবল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৫

সিজেকেএস প্রশিক্ষণ মাঠে আগামীকাল শুরু হতে যাচ্ছে বিএসজেএ-অনুপ বিশ্বাস মিডিয়া পেজার কাপ ফুটবল টুর্নামেন্ট। বিএসজেএ চট্টগ্রামের উদ্যোগে আয়োজিত টুর্নামেন্টে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার শতাধিক সাংবাদিক অংশ নিচ্ছেন। শুক্রবার সকাল নয়টায় টুর্নামেন্টের উদ্বোধন করবেন বিসিবির সহ-সভাপতি ও সিজেকেএসের সাধারণ সম্পাদক আজম নাছির উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন টুর্নামেন্টের স্পন্সর অনুপ বিশ্বাস। আটটি দলে বিভক্ত হয়ে সাংবাদিকরা টুর্নামেন্টে অংশ নেবেন। দলগুলোর নাম রাখা হয়েছে সর্বজন শ্রদ্ধেয় প্রয়াত আটজন সাংবাদিকের নামে। এরমধ্যে বিএসজেএ চট্টগ্রামের প্রথম সভাপতি রেজাউল হক বাচ্চুর নামও রয়েছে। তাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে আটটি দলের নাম রাখা হল- রেজাউল হক বাচ্চু একাদশ, আকতারুন্নবী একাদশ, নজির আহমদ একাদশ, সেকান্দর হোসেন একাদশ, মো. বেলাল একাদশ, আজম ওমর একাদশ, ওসমানুল হক একাদশ ও বদরুল হুদা চৌধুরী একাদশ। কর্মব্যস্ত সাংবাদিকদের নির্মল বিনোদনের প্রয়াসে এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে বিএসজেএ চট্টগ্রাম। এ উপলক্ষে বুধবার বিএসজেএ চট্টগ্রামের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন টুর্নামেন্ট উপ-কমিটির আহ্বায়ক দেবাশীষ বড়–য়া দেবু, সংগঠনের সহ-সভাপতি তমাল চৌধুরী, সাবেক সভাপতি সাইফুল্লাহ চৌধুরী ও বর্তমান সাধারণ সম্পাদক রুবেল খান।
খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close