¦
৫৬ বছর পর কক্সবাজারে আধুনিক ক্রীড়া ভবন

কক্সবাজার প্রতিনিধি | প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৫

দীর্ঘ ৫৬ বছর পর কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে আজ উদ্বোধন হতে যাচ্ছে আধুনিক ক্রীড়া ভবনের। জেলার ক্রীড়া সংগঠক, খেলোয়াড়রা আনন্দিত। উৎসাহ-উদ্দীপনা বেড়েছে দর্শকদেরও। কক্সবাজারের ক্রীড়াঙ্গনে মাঠসহ নানা সমস্যা ভোগাচ্ছিল খেলোয়াড়দের। নানা সমস্যার মাঝেও প্রতিষ্ঠার প্রায় ৫৬ বছর পর কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে নির্মাণ করা হয়েছে অত্যাধুনিক ক্রীড়া ভবন। জাতীয় ক্রীড়া পরিষদের তত্ত্বাবধানে প্রায় পৌনে চার কোটি টাকা ব্যয়ে নির্মিত অত্যাধুনিক এই ক্রীড়া ভবনে রয়েছে ড্রেসিংরুম, কনফারেন্স কক্ষ, প্রেস বক্স, খেলোয়াড়দের জন্য সুসজ্জিত বিশ্রাম ঘর। এছাড়াও করা হয়েছে মাঠ ও গ্যালারি সংস্কারের কাজ। আজ সন্ধ্যা ৭টায় সদর আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল ক্রীড়া ভবনের উদ্বোধন করবেন। কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়–য়া অপু যুগান্তরকে বলেন, জেলার ক্রীড়ামোদী দর্শক, খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের প্রাণের দাবিতে একটি নতুন অত্যাধুনিক ভবন পেয়েছে জেলা ক্রীড়া সংস্থা। কক্সবাজার সিভিল সোসাইটির সভাপতি আবু মোর্শেদ চৌধুরী বলেন, দীর্ঘদিন পর হলেও পর্যটন শহরে একটি আধুনিক ক্রীড়া ভবন হয়েছে। এতে আমরা খুশি। আশা করি, এর মাধ্যমে জেলার ক্রীড়াঙ্গনে জাগরণ সৃষ্টি হবে। ১৯৫৮ সালে কক্সবাজার স্টেডিয়ামের যাত্রা শুরু হলেও প্রথমবারের মতো ক্রীড়া ভবন নির্মাণ করা হয়েছে।
খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close