¦

এইমাত্র পাওয়া

  • বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পার্শ্বে কোনাবাড়ি এলাকায় বাসে পেট্রোল বোমা হামলা: ৬ যাত্রী দগ্ধ ২ জনের অবস্থা আশংকাজনক
যুবরাজ ১৬ কোটি পাওয়ার যোগ্য

| প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৫

১৬ কোটির সওদা! দিল্লি ডেয়ারডেভিলসের ঝুলিতে যুবরাজ সিং। বিশ্বকাপের মাঝে আইপিএলের নিলাম ঘিরে ভারতের ক্রিকেটানুরাগী মহলে আলোড়ন। টিম ইন্ডিয়ার কাপ স্কোয়াডে ঠাঁই না হলেও টি ২০-র গ্রহে তিনি যে ব্রাত্য নন, সোমবারের নিলাম চোখে আঙুল দিয়ে বুঝিয়ে দিয়েছে। যুবি-র দাম নিলামে এতটা ওঠায় অনেকেই বেশ অবাক। কিন্তু সুনীল গাভাস্কার একদমই নন। জানিয়েছেন, দিল্লি ওর জন্য যা খরচ করছে, যুবরাজ তার যোগ্য। এবারের আইপিএলে ডেয়ারডেভিলস একটা ছাপ রাখতে মরিয়া। সেজন্যই যুবিকে বেছেছে ওরা। যে পারিশ্রমিক ওকে দেয়া হবে, নির্দ্বিধায় বলতে পারি, যুবরাজের তা প্রাপ্য। এবারের আইপিএল শুরু হচ্ছে ৮ এপ্রিল। দিল্লি নতুন করে সাজাতে চাইছে দলকে। গাভাস্কার এখনও বিশ্বাস করেন, যুবরাজের জন্য ভারতীয় দলের দরজা বন্ধ হয়ে যায়নি। সানির অভিমত, ঘরোয়া ক্রিকেটে লড়াকু মানসিকতার পরিচয় রাখতে শুরু করেছে। ঘুরে দাঁড়াতে মরিয়া যুবি।
ভুলের দণ্ড আফগানিস্তানের সেনওয়ারির
ভুল করার দণ্ড পেয়েছেন সামিউল্লাহ সেনওয়ারি। বোলিংয়ের ফলো থ্রুতে উইকেটের বিপজ্জনক এলাকায় এসে পড়ায় বাংলাদেশের বিপক্ষে ম্যাচে বল করায় নিষিদ্ধ হন আফগানিস্তানের এই স্পিনার। বাংলাদেশের ইনিংসের ৩১তম ওভারে বল করতে আসেন সেনওয়ারি। এই ওভারের শেষ বলটি ডেলিভারি দেয়ার পর স্টাম্পের ঠিক সামনে চলে আসেন তিনি। বিপজ্জনক এই এলাকায় আসার জন্য আম্পায়ার স্টিভ ডেভিস তাকে সতর্ক করে দেন। ওয়েবসাইট।
খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close