¦

এইমাত্র পাওয়া

  • বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পার্শ্বে কোনাবাড়ি এলাকায় বাসে পেট্রোল বোমা হামলা: ৬ যাত্রী দগ্ধ ২ জনের অবস্থা আশংকাজনক
সেই ঢাকাই ইনিংস ব্যবধানে হারের মুখে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৫

ওয়ালটন জাতীয় ক্রিকেট লীগে আজ চতুর্থ দিনে জয়ের অপেক্ষায় খুলনা ও সিলেট। জয়ের সম্ভাবনা জাগিয়েছে ঢাকা মেট্রোও। এদিকে ড্রয়ের দিকে এগোচ্ছে রংপুর-বরিশালের ম্যাচ। তৃতীয় দিনে ফলোঅনে পড়েছে ঢাকা বিভাগ, চট্টগ্রাম ও রাজশাহী। সেঞ্চুরি করেছেন বরিশালের মোসাদ্দেক হোসেন (১২৫*) ও চট্টগ্রামের তাসামুল হক (১৩১*)
প্রথম তিন রাউন্ডেই ইনিংস ব্যবধানে জেতা ঢাকা ফতুল্লায় এবার ইনিংস ব্যবধানে হারের মুখে। তৃতীয় দিন শেষে তারা দ্বিতীয় ইনিংসে তিন উইকেটে ৮৩ রান করেছে। এর আগে প্রথম ইনিংসে ২০২ রানে অলআউট হয় ঢাকা। সিলেট প্রথম ইনিংসে করে ৫০০। মিরপুর স্টেডিয়ামে খুলনায় ৫৬০ রানের জবাবে ২২৫ রান করে ফলোঅনে পড়েছে রাজশাহী। দ্বিতীয় ইনিংসে তারা করেছে দুই উইকেটে ৬১। ইনিংস ব্যবধানে হার এড়াতে তাদের দরকার ৩১৪ রান। বিকেএসপির দুই নম্বর মাঠে ঢাকা মেট্রোর বিপক্ষে ফলোঅনে পড়ে ব্যাট করছে চট্টগ্রাম। দ্বিতীয় ইনিংসে তারা ১২৬ রানে তিন উইকেট হারিয়েছে। প্রথম ইনিংসে তারা করে ২৭৪ রান। ঢাকা মেট্রো প্রথম ইনিংসে ৪৯৬ রানে অলআউট হয়। বিকেএসপির তিন নম্বর মাঠের অপর ম্যাচে রংপুরকে ভালো জবাবই দিচ্ছে বরিশাল। তৃতীয় দিন শেষে প্রথম ইনিংসে চার উইকেটে ৪১৬ করেছে বরিশাল।
সংক্ষিপ্ত স্কোর
রংপুর প্রথম ইনিংস ৫১৮/৯, ডিক্লেয়ার (লিটন দাস ১৭৫, নাঈম ইসলাম ১৪৭, আরিফুল হক ৫২। সোহাগ গাজী ৪/১৩৭, নাসুম আহমেদ ৪/১৪৪)।
বরিশাল প্রথম ইনিংস ৪১৬/৪, ১০৬ ওভারে (ফজলে মাহমুদ ৮৫, মোহাম্মদ সজীব ৬০, মোসাদ্দেক হোসেন ১২৫*, আল-আমিন (২) ৯৬*। সনজিস সাহা ২/৯৯)।
সিলেট প্রথম ইনিংস ৫০০/১০, ১৬১.১ ওভারে (রাজিন সালেহ ১৮১, অলক কাপালী ১৭৫। শাহাদাত হোসেন ২/৬৪)।
ঢাকা ২০২ ও ৮৩/৩, ৪০.৫ ওভারে (আবদুল মাজিদ ১৯, রনি তালুকদার ৪১। রাহাতুল ফেরদৌস ৩/৩০)।
খুলনা বিভাগ প্রথম ইনিংস ৫৬০/৬ ডিক্লেয়ার (মেহেদি হাসান ৫১, তুষার ইমরান ২০৩*, জিয়াউর রহমান ১৬৪। সাকলাইন সজীব ৩/১৬৪, ফরহাদ হোসেন ২/৯৩)। রাজশাহী ২২৫ ও ৬১/২, ২৭ ওভারে (মাইশুকুর রহমান ২৩*, ফরহাদ হোসেন ১৮। জিয়াউর রহমান ১/১০)।
ঢাকা মেট্রো প্রথম ইনিংস ৪৯৬/১০, ১৪৩.২ ওভারে (সাদমান ইসলাম ৫১, মার্শাল আইয়ুব ১১৩, শহীদ ১০২। নূর হোসেন ৬/১৫০)।
চট্টগ্রাম ২৭৪ ও ১২৬/৩, ৩০ ওভারে (ইয়াসির আলী ৫৯, আবদুল্লাহ আল মামুন ৩৪। শহীদ ১/২৮)।
খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close