¦
বিশ্বকাপ শেষ : এবার বিসিএল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশ : ০৩ এপ্রিল ২০১৫

বাংলাদেশ ক্রিকেট লীগ (বিসিএল) ওয়ানডে টুর্নামেন্ট মাঠে গড়াবে ৫ এপ্রিল। মিরপুর ও ফতুল্লায় সব ম্যাচ ডে-নাইট। এদিকে লীগের চার দলের অনুশীলন চলছে জোরেশোরে। পাকিস্তানের বিরুদ্ধে হোম সিরিজের জন্য অনুশীলনের সুযোগ করে দেয়া এই লীগ খেলোয়াড়দেরও পরীক্ষা-কেন্দ্র।
বিশ্বকাপে পরপর দুটি সেঞ্চুরি করা মাহমুদউল্লাহ বৃহস্পতিবার মিরপুরে অনুশীলন শেষে সাংবাদিকদের জানিয়েছেন, তার ফোকাস এখন বিসিএলে। ওয়ালটন মধ্যাঞ্চলের অধিনায়ক মাহমুদউল্লাহ বলেন, বিশ্বকাপ শেষ। এখন বিসিএল নিয়েই ভাবছি। এখানে ভালো করতে হবে। তার দৃষ্টিতে চার দলই শক্তিশালী।
মধ্যাঞ্চলের অনুশীলন শেষে তরুণ পেসার তাসকিন আহমেদও বলেন, তার মনোযোগ এখন বিসিএলে। তার কথায়, সামনে আমাদের অনেক সিরিজ। এই টুর্নামেন্টে ভালো খেলতে হবে। ভালো বোলিং করতে হবে। তাহলে আমরা সিরিজগুলোতে ভালো করতে পারব। এদিন অনুশীলন করেছে বিসিবি উত্তরাঞ্চলও। মুশফিকুর রহিম, সাব্বির রহমানরা অনুশীলনে ঘাম ঝরিয়েছেন মিরপুরেই।
এদিকে বিসিএল ওয়ানডে টুর্নামেন্টের চার দলের স্কোয়াড চূড়ান্ত হয়েছে। দক্ষিণাঞ্চলের অধিনায়ক মাশরাফি মুর্তজা, মধ্যাঞ্চলের মাহমুদউল্লাহ। বাকি দলগুলোর অধিনায়কের নাম জানা যায়নি।
প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল : মাশরাফি মুর্তজা (অধিনায়ক), আবদুর রাজ্জাক, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মো. মিঠুন, তুষার ইমরান, মোসাদ্দেক হোসেন, কাজী নুরুল হাসান, জিয়াউর রহমান, শাহরিয়ার নাফীস, সোহাগ গাজী, এনামুল হক জুনিয়র, রুবেল হোসেন ও আল-আমিন হোসেন।
ওয়ালটন মধ্যাঞ্চল : মাহমুদউল্লাহ (অধিনায়ক), মোশাররফ হোসেন রুবেল, শামসুর রহমান, রনি তালুকদার, আবদুল মজিদ, ইলিয়াস সানি, মেহরাব হোসেন, মো. শহীদ, মো. শরীফ, শুভাগত হোম, ধীমান ঘোষ, তাসকিন আহমেদ, মার্শাল আইয়ুব ও নাদিফ চৌধুরী।
বিসিবি উত্তরাঞ্চল : মুশফিকুর রহিম, নাঈম ইসলাম, জুনায়েদ সিদ্দিকী, নাসির হোসেন, সাব্বির রহমান, মাহমুদুল হাসান লিমন, মায়শুকুর রহমান, তাইজুল ইসলাম, মুক্তার আলী, ফরহাদ রেজা, দেলোয়ার হোসেন, আরিফুল হক, সানজামুল ইসলাম ও জহুরুল ইসলাম।
ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল : তামিম ইকবাল খান, মেহেদী হাসান মারুফ, মুমিনুল হক, সাদমান ইসলাম, অলক কাপালী, নাবিল সামাদ, আসিফ আহমেদ, আরাফাত সানি, আবুল হাসান রাজু, শফিউল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, লিটন কুমার দাস, জুবায়ের আহমেদ ও তাসামুল হক।
খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close