¦
প্রোটিয়া যুবারা আজ আসছে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশ : ০৩ এপ্রিল ২০১৫

পাকিস্তান ক্রিকেট দলের বাংলাদেশ সফরে আসার কথা ১৩ এপ্রিল। তার আগেই ঢাকায় পা রাখছে প্রোটিয়া যুবারা। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে সাত ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আজ ঢাকায় আসছে দক্ষিণ আফ্রিকা অনূর্ধ্ব-১৯ দল।
তিন সপ্তাহের এই সফরের শুরুতে একটি প্রস্তুতি ম্যাচে খেলবে সফরকারীরা। বিকেএসপিতে ৬ এপ্রিল হবে প্রস্তুতি ম্যাচ। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ৮ ও ১০ এপ্রিল সিরিজের প্রথম দুটি ওয়ানডে অনুষ্ঠিত হবে। কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে তৃতীয়, চতুর্থ ওয়ানডে মাঠে গড়াবে ১৩ ও ১৫ এপ্রিল। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১৮, ২১ ও ২৩ এপ্রিল অনুষ্ঠিত হবে শেষ তিনটি ওয়ানডে। ২৪ এপ্রিল ঢাকা ছাড়বে প্রোটিয়া যুবারা।
হোম সিরিজের জন্য বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলও ঘোষণা করেছে বিসিবি। নতুন অধিনায়ক করা হয়েছে নাজমুল হাসান শান্তকে। তার ডেপুটি জাকির হাসান। ১৪ সদস্যের বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলে ডাক পেয়েছেন পিনাক ঘোষ, শফিউল হায়াত, সাইফ হাসান, নাজমুল হাসান শান্ত (অধিনায়ক), জাকির হাসান (সহ-অধিনায়ক), শাইফ উদ্দিন, মেহেদী হাসান, নাহিদ হাসান, আবদুল হালিম, সনজিত সাহা, সালেহ আহমেদ শাওন গাজী, নিহাদুজ্জামান ও প্রসেনজিত দাস।
স্ট্যান্ডবাই তালিকায় রাখা হয়েছে, আগের অধিনায়ক মেহেদী হাসান মিরাজ, সাদমান ইসলাম অনিক, শাহানুর রহমান, জয়রাজ শেখ, মুনিম শাহরিয়ার, রিফাত প্রধান ও মেহেদী হাসান।
খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close