¦
এশিয়ান গোজোরিও কারাতে প্রশিক্ষণ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশ : ০৩ এপ্রিল ২০১৫

আগামী ২৮ এপ্রিল নেপালের কাঠমান্ডুতে শুরু হবে পঞ্চম এশিয়ান গোজোরিও কারাতে চ্যাম্পিয়নশিপ। বাংলাদেশের ১২ জন কারাতেকা পাঁচদিনব্যাপী টুর্নামেন্টে অংশ নেবেন। এ লক্ষ্যে ঢাকা কমার্স কলেজে প্রফেসর কাজী মো. নুরুল ইসলাম ফারুকী অডিটরিয়ামে বৃহস্পতিবার শুরু হয়েছে পঞ্চম এশিয়ান গোজোরিও কারাতে চ্যাম্পিয়নশিপের প্রশিক্ষণ ক্যাম্প। কলেজের ক্রীড়া কমিটির আহ্বায়ক ও সহযোগী অধ্যাপক ড. মিরাজ আলী আকন্দ ও গোজোরিও কারাতে অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক খালেদ মনসুর চৌধুরী ক্যাম্পের উদ্বোধন করেন।
ক্যাম্পে অংশ নেয়া প্রশিক্ষণার্থীরা হলেন- মো. নাহিদ মুন্সী, তৌহিদ নেওয়াজ আকাশ, ওমর ফারুক, আহম্মেদ আরমান চৌধুরী, ফাহাদ বিন আমীন (সিক্ত), আবীর আহাদ তম্ময়, ফারিয়া আহমেদ (জেদনী), রোমানা শামীমা, জান্নাতুল ফেরদৌস, ফাতেমা আক্তার (মনিষা), মেহনাজ খানম (বৃষ্টি) ও আশরাফি রাইসা (জীম)।
খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close