¦
রায়নার বিয়ে

| প্রকাশ : ০৩ এপ্রিল ২০১৫

ভারতের রাজধানী নয়াদিল্লির লিলা প্যালেস হোটেলে জোরকদমে চলছে প্রস্তুতি। আজ এই হোটেলেই ছোটবেলার বান্ধবী প্রিয়ঙ্কা চৌধুরীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন ভারতীয় ক্রিকেটের তরুণ তুর্কি সুরেশ রায়না! যে বিয়েতে আবার বরপক্ষের তরফে ব্যান্ড বাজা বারাত সম্পর্কিত এক বিশেষজ্ঞের উপস্থিতি নিয়ে জল্পনায় মশগুল গোটা দিল্লি। রায়না জীবনের নতুন ইনিংস শুরু উপলক্ষে তার বারাতে বিরাট কোহলির সঙ্গে হাজির হবেন তার প্রেমিকা আনুশকা শর্মাও।
বরযাত্রায় অবশ্য আমন্ত্রিত গোটা ভারতীয় দল। সঙ্গে থাকার কথা দিল্লির রাজনৈতিক মহলের বেশ কয়েকজন বড় নামের। তবে রায়না যার অন্যতম প্রিয়বন্ধু বলে পরিচিত, সেই ভারত অধিনায়ক এবং কদিন আগে মেয়ের বাবা হওয়া মহেন্দ্র সিংহ ধোনি বিয়েতে থাকছেন কিনা, সেটা এখনও স্পষ্ট নয়।
এদিকে, বৃহস্পতিবার প্রিয়ঙ্কার সঙ্গে আংটি বদল সেরে ফেললেন ২৮ বছরের রায়না। সেই অনুষ্ঠান উপলক্ষেই দিল্লিতে থাকা আনুশকাকে এদিন হাত ধরাধরি করে বিরাটের সঙ্গে ঘুরতে দেখা গেল প্রকাশ্য রাজপথে। ভারতীয় সহ-অধিনায়ক ও তার বান্ধবীকে দারুণ খুশি দেখাচ্ছিল, জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।
রায়নার মা ও প্রিয়ঙ্কার মা বহুদিনের বন্ধু। সেই সুবাদেই ছোটবেলায় রায়নার সঙ্গে প্রিয়ঙ্কার পরিচয়। প্রেম এবং অবশেষে পরিণয়। নেদারল্যান্ডসে কর্মরত প্রিয়ঙ্কা। যার সঙ্গে নিজের সম্পকর্টা এতদিন প্রচারের আড়ালেই রেখেছিলেন রায়না। কিন্তু হালফিল অভিনেত্রী শ্র“তি হাসান ও তার বন্ধুত্ব নিয়ে জলঘোলা শুরু হওয়ায় খোলামেলা জানিয়ে দেন, প্রিয়ঙ্কার সঙ্গে বিয়েটা সেরে ফেলবেন বিশ্বকাপ থেকে ফিরেই। তবে হাতে বেশি সময় কই? আইপিএলে চেন্নাই সুপার কিংসের অন্যতম ভরসা রায়না। আর টুনার্মেন্ট শুরু হয়ে যাচ্ছে আগামী সপ্তাহেই। তাই প্রথমে ঠিক ছিল বুধবার সকালে আংটি বদল আর রাতে বিয়ে হবে। শেষ পর্যন্ত আটচল্লিশ ঘণ্টা পেছাল বিয়ে।
তবু নতুন বরকে বিয়ের পাঁচ দিনের মাথাতেই আবার নেমে পড়তে হবে মাঠে! ওয়েবসাইট।
খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close