¦
সাব্বিরে মুগ্ধ হাফিজও

স্পোর্টস রিপোর্টার | প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৫

প্রস্তুতি ম্যাচ শেষে ফতুল্লায় মোহাম্মদ হাফিজ বলেন, দুই দলই ভালো খেলেছে। ফিল্ডিংসহ কয়েকটি জায়গায় কিছু সমস্যা রয়েছে, এগুলো সমাধান করতে হবে। আমাদের কঠোর পরিশ্রম করতে হবে। বোলারদের জ্বলে উঠতে হবে। আজ উইকেটে বল ঠিকভাবে আসছিল না। তবে ২৭০ (আসলে ২৬৮) রানের পরও আমরা কিছু রান কম করেছিলাম। প্রথম ওয়ানডের আগে আমাদের ভালোভাবে পরিকল্পনা করতে হবে। এরই মধ্যে সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ বলেছেন, এই সিরিজে বাংলাদেশ ফেভারিট। কিন্তু হাফিজ মনে করছেন বাংলাদেশকে হারানোর মতো সব শক্তিই রয়েছে পাকিস্তানের। তিনি বলেন, নিজেদের ফেভারিট ভাবা ওদের ভাবনা। আমাদের দলটি ভালো। কয়েকজন খেলোয়াড়ের অভিষেক হতে পারে। কয়েকজন দলে ফিরেছেন। তারা নিজেদের প্রমাণের ভালো সুযোগ পাবে। দেশের হয়ে খেলার এ সুযোগের জন্য সবাই মুখিয়ে আছে। বাংলাদেশকে হারানোর মতো সবকিছুই আমাদের রয়েছে। এদিকে সাব্বির রহমানের ইনিংসের প্রশংসা করে হাফিজ বলেন, দর্শকের দৃষ্টিকোণ থেকে এটা অন্যতম সেরা ইনিংস ছিল। সে মোটেও ভয় পায়নি। সে বোলারদের শাসন করেছে। যে শটই চেয়েছে, সে খেলেছে। এটা তার জন্য কাজে এসেছে। এটা খুব ভালো একটি ইনিংস ছিল।
খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close