¦
সাকিব এবার রেস্তোরাঁ ব্যবসায়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৫

বাংলাদেশের ক্রিকেটারদের মধ্যে অনেকেই খেলতে খেলতে ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছেন। সাবেকরা এক্ষেত্রে এগিয়ে আছেন। প্রায় পাঁচ বছর আগে রাজধানীর সবুজবাগে চাইনিজ রেস্তোরাঁ ‘সিচুয়ান’ দিয়ে হোটেল ব্যবসায়ী হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন মোহাম্মদ আশরাফুল। রেস্তোরাঁর ব্যবসায় নাম লেখালেন এবার সাকিব আল হাসানও। গত সোমবার রাজধানীর বনানীতে খোলা হয়েছে ‘সাকিব’স ডাইন’। সঙ্গে রয়েছে স্পোর্টস লাউঞ্জ। বনানী ১১ নম্বর রোডে ‘আর্টিসান, দ্য ক্লথিং স্টোর’-এর উপরেই অবস্থিত সাকিবের রেস্তোরাঁ। এশিয়ার দেশগুলোর খাবারের স্বাদ পাওয়া যাবে সাকিব’স ডাইনে। রেস্তোরাঁর বিশেষ আকর্ষণ এখানে রয়েছে স্পোর্টস লাউঞ্জ। ক্রিকেটের বিভিন্ন বইও পাওয়া যাবে। রেস্তোরাঁর পরিবেশ আর আবহে রয়েছে ক্রিকেটের ছোঁয়া। এর আগে এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কে বিশ্বখ্যাত কসমেটিকসের ব্র্যান্ড নিয়ে সাকিব চালু করেছেন ‘কসমিক জোভিয়ান’।
 

খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close