¦
তিনে তিন শেখ জামাল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৫

টানা তিন ম্যাচ জিতে টেবিলের শীর্ষে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রিমিয়ার ফুটবল লীগে ফেনী সকারকে ২-০ গোলে হারায় তারা। এই জয়ে তিন ম্যাচে নয় পয়েন্ট পেয়ে টেবিলের শীর্ষে উঠে এসেছে গতবারের চ্যাম্পিয়নরা। ছয় পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। অন্যদিকে ফেনীর সকার ক্লাবের এটি টানা তৃতীয় হার। ম্যাচের শুরু থেকেই দুরন্ত শেখ জামালকে আটকে রাখতে প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করে সকার ক্লাব। ফলে গোলের দেখা পেতে ২৪ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় বর্তমান চ্যাম্পিয়নদের। গাম্বিয়ান মিডফিল্ডার ল্যান্ডিং ডার্বোয়ের ক্রসে কোনাকোনি হেডে সকারের জালে বল পাঠান ওয়েডসন (১-০)। ৩২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে মারুফুল হকের শীষ্যরা। এবারও গোলের জোগানদাতা সেই ল্যান্ডিং ডার্বোয়ে। সতীর্থ এমেকা ডার্লিংটনকে বল বাড়িয়ে দিলে কোনাকোনি হেডে লক্ষ্যভেদ করেন ডার্লিংটন (২-০)। দ্বিতীয়ার্ধে ব্যবধান কমাতে আপ্রাণ চেষ্টা করে ফেনী সকার। কিন্তু শক্তির বিচারে প্রতিপক্ষ শেখ জামাল তাদের চেয়ে যোজন যোজন এগিয়ে। তাই তো নিজেদের রক্ষণদুর্গ সামলাতেই ব্যস্ত থাকতে হয়েছে ফেনীর ক্লাবটিকে। ফলে শেষ পর্যন্ত শেখ জামালের কাছে ২-০ গোলে হেরেই মাঠ ছেড়েছে সকার ক্লাব।
ভারমুক্ত হল ভারোত্তোলন
অবশেষে আন্তর্জাতিক আসরে অংশ নেয়ার ক্ষেত্রে নিষেধাজ্ঞা থেকে মুক্ত হল বাংলাদেশের ভারোত্তোলন ফেডারেশন। এখন থেকে আন্তর্জাতিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন বাংলাদেশের ভারোত্তোলকরা।
বুধবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। ইনচন এশিয়ান গেমসের পর আন্তর্জাতিক ক্রীড়া আসরগুলোতে ভারোত্তোলনের অংশগ্রহণে নিষেধাজ্ঞা জারি করেছিল বিওএ।
খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close