¦
ম্যারাডোনাকে নিয়ে পাওলো মালদিনি

| প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৫

ক্লাব ফুটবলে ২৪ বছরের ক্যারিয়ারে পুরো সময়টা খেলেছেন এসি মিলানের হয়ে। সাতবার সেরি-এ, পাঁচবার ইউরোপিয়ান কাপ এবং ১৯৯৪ বিশ্বকাপে রানার্সআপ ইতালি দলের সদস্য ছিলেন। সেই পাওলো মালদিনি ফুটবল মাঠে তার কঠিনতম প্রতিদ্বন্দ্বীদের তালিকায় রাখছেন ডিয়েগো ম্যারাডোনা, রোনালদো এবং জিনেদিন জিদানকে। বলেছেন, যাদের বিরুদ্ধে খেলেছি, তাদের মধ্যে ম্যারাডোনা, রোনালদো ও জিদানের বিরুদ্ধে সবচেয়ে বেশি সমস্যায় পড়তে হতো। এই তিনজনকে আটকাতেই আমাকে সব থেকে বেগ পেতে হয়েছে। এসি মিলানের বর্তমান পরিস্থিতি নিয়েও যথেষ্ট চিন্তিত মালদিনি। সেরি-এ লীগে আট নম্বরে মিলান। মালদিনির কথায়, সময়ের সঙ্গে সঙ্গে অনেক কিছু বদলে গেছে। একসময় এসি মিলানের ঐতিহ্য ছিল। এখন সেটাকে কেউ গুরুত্ব দেয় না। আমাদের সময় ফুটবলাররা কথা কম বলত এবং মাঠে নেমে কঠোর পরিশ্রম করত। ওয়েবসাইট।
খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close