¦
অনিশ্চিত এশিয়া কাপ

| প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৫

এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) বন্ধ হয়ে যাচ্ছে। এসিসি বিলুপ্ত হয়ে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থার (আইসিসি) সঙ্গে যুক্ত হতে যাচ্ছে। ফলে এশিয়া কাপ ক্রিকেটের ভবিষ্যৎ অনিশ্চয়তার মধ্যে পড়বে।
পাকিস্তানের অবজার্ভারের রিপোর্ট অনুযায়ী, জুনের মধ্যে এসিসির সদর দফতর বন্ধ হয়ে যাবে। শুধু ফিন্যান্স অ্যান্ড ট্যুরিজম ও ইভেন্ট ম্যানেজমেন্ট- এ দুটি বিভাগ সিঙ্গাপুর থেকে পরিচালিত হবে।
রিপোর্টে আরও বলা হয়, এসিসির বর্তমান কোচিং ও গেম ডেভেলপমেন্ট স্টাফদের আইসিসির সঙ্গে একীভূত হয়ে কাজ করার জন্য প্রস্তাব দেয়া হবে। তবে তাদের কাজের ধরন কী হবে অথবা তারা কীভাবে কাজ পরিচালনা করবেন সেই সম্পর্কে রিপোর্টে কিছু বলা হয়নি। রিপোর্টের ভাষ্যমতে, পাকিস্তানের সুলতান রানা ও শ্রীলংকার থুসিথ পেরেরা সিঙ্গাপুরের ভাসমান অফিস থেকে কাজ পরিচালনা করবেন। এসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুল হকসহ অন্যান্য কর্মকর্তা বেকার হয়ে পড়বেন। ফলে এখন থেকে এশিয়া কাপের ভবিষ্যৎ শংকার মধ্যে পড়ল।
১৯৮৩ সালে এসিসি এশিয়ান
ক্রিকেট কনফারেন্স নামে যাত্রা
শুরু করে। ১৯৯৫ সালে নামটি
বদলে হয় এশিয়ান ক্রিকেট
কাউন্সিল। ওয়েবসাইট।
খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close