¦
স্মিথের কাছে হার মুম্বাইয়ের

| প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৫

আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সকে প্রথম ম্যাচ জেতাতে চেষ্টা করেছিলেন কিয়েরন পোলার্ড ও কোরি অ্যান্ডারসন। কিন্তু শেষরক্ষা হয়নি; স্টিভেন স্মিথের ব্যাটিংয়ে টানা তৃতীয় ম্যাচ জিতল রাজস্থান রয়্যালস। মুম্বাইকে ৭ উইকেটে হারায় রাজস্থান। মঙ্গলবার আহমেদাবাদের সরদার প্যাটেল স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৬৪ রান করে মুম্বাই।
৪৫ রানের প্রথম তিন উইকেট হারিয়ে শুরুটা ভালো হয়নি মুম্বাইয়ের। ১০ রান করে অ্যারন ফিঞ্চ আহত হয়ে মাঠ ছাড়লে বিপদ আরও বাড়ে তাদের। সেখান থেকে মুম্বাই দেড়শ পার হয় পোলার্ড ও অ্যান্ডারসনের দৃঢ়তায়। ৯.১ ওভারে ১০৪ রানের জুটি গড়েন এই দুজন। মাত্র ৩৪ বলে ৫টি ছক্কা ও ৭টি চারের সাহায্যে ৭০ রানের বিধ্বংসী এক ইনিংস খেলেন পোলার্ড। ফিফটি করেন শেষ ওভারে আউট হওয়া অ্যান্ডারসন (৫০)। তার ৩৮ বলের ইনিংস ৫টি চার ও ৩টি ছক্কায় সাজানো। জবাবে পাঁচ বল বাকি থাকতে তিন উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় রাজস্থান।
অজিংকা রাহানের ৪৬ রানের পরও একসময় চাপে পড়েছিল রাজস্থান। সেখান থেকে দলকে জয় এনে দেন স্মিথ। শুরু থেকে দেখেশুনে খেলা এই ডান-হাতি ব্যাটসম্যান শেষদিকে আক্রমণাত্মক হয়ে উঠলে শেষ পর্যন্ত টানা তৃতীয় হার এড়াতে পারেনি মুম্বাই।
আইপিএলে প্রথম অর্ধশতক পাওয়া স্মিথ অপরাজিত থাকেন ৭৯ রানে। তার ৫৩ বলের অধিনায়কোচিত ইনিংসটি ৮টি চার ও একটি ছক্কা সমৃদ্ধ। ওয়েবসাইট।
খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close