¦
সফল অস্ত্রোপচারে শংকামুক্ত পেলে

| প্রকাশ : ০৯ মে ২০১৫

বাইরে থেকে দেখে বোঝা না গেলেও বয়স ঠিকই থাবা বসিয়েছে পেলের শরীরে। ইদানীং হাসপাতালে যাওয়া-আসার মধ্যেই আছেন ব্রাজিলীয় ফুটবল কিংবদন্তি। বৃহস্পতিবার আচমকা তার অস্ত্রোপচারের খবর লাখো ভক্ত-সমর্থকের বুক কাঁপিয়ে দিয়েছিল। তবে সাও পাওলোর একটি হাসপাতালে মূত্রগ্রন্থিতে সফল অস্ত্রোপচারের পর পেলে এখন শংকামুক্ত। গত ছয় মাসে এই নিয়ে তৃতীয়বারের মতো হাসপাতালে ভর্তি হলেন ৭৪ বছর বয়সী ফুটবল সম্রাট। গত ডিসেম্বরে একই হাসপাতালে কিডনির সমস্যা নিয়ে ভর্তি হয়েছিলেন। সেবার সফল অস্ত্রোপচারে কিডনি থেকে পাথর অপসারণের পর সুস্থ হয়ে ঘরে ফেরেন পেলে।
মূত্রনালির সংক্রমণ পেলের জীবনের জন্য হুমকি হয়ে উঠতে পারে। মারাত্মক এক ইনজুরিতে খেলোয়াড়ি জীবনেই একটি কিডনি হারিয়েছেন পেলে। অন্যটির অবস্থাও সুবিধার নয়। মূলত সংক্রমণ এড়াতেই পরশু তার মূত্রগ্রন্থিতে অস্ত্রোপচার করা হয়েছে। মূত্রথলির একটি বর্ধিত অংশ কেটে ফেলা হয়েছে। অস্ত্রোপচারের পর পেলে দ্রুত সেরে উঠছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। ওয়েবসাইট।
খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close