¦

এইমাত্র পাওয়া

  • হালনাগাদ ভোটার তালিকার খসড়া প্রকাশ; নতুন ভোটার ৪৩ লাখ ৬৮ হাজার ৪৭ জন
কোনো ‘জাদু মন্ত্র’ নেই ভ্যান গলের হাতে

| প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৬

একের পর এক হার আর ড্রয়ে রীতিমতো কোণঠাসা হয়ে পড়া ম্যানচেস্টার ইউনাইটেড এখন ঘুরে দাঁড়াতে মরিয়া। তবে এর জন্য কোনো ‘জাদু মন্ত্র’ নেই লুই ভ্যান গলের হাতে। সাফল্য পেতে দল ও ব্যক্তিগত পারফরম্যান্সের উন্নতির কোনো বিকল্প নেই বলেই মনে করেন দলটির কোচ।
ইউনাইটেড সর্বশেষ জয়ের দেখা পেয়েছিল দেড় মাস হতে চলল। তারপর সব প্রতিযোগিতা মিলিয়ে তারা খেলে ফেলেছে আটটি ম্যাচ, কিন্তু সাফল্য রয়ে গেছে অধরাই। এই সময়ে চারটি করে ম্যাচ হেরেছে ও ড্র করেছে তারা।
এই বাজে পারফরম্যান্সে তারা ইংলিশ প্রিমিয়ার লীগের ছয় নম্বরে নেমে গেছে, ছিটকে পড়েছে উয়েফা চ্যাম্পিয়ন্স লীগের গ্র“প পর্ব থেকেই। লীগ কাপ থেকে তো আগেই ছিটকে পড়েছে ভ্যান গলের দল। নতুন বছরের শুরুতে ডাচ কোচ শিষ্যদের মনে করিয়ে দিলেন, ভাগ্য ফেরাতে যা করার বল পায়ে মাঠে তাদেরই করতে হবে, ‘আমার হাতে কোনো জাদু নেই। লক্ষ্য করতে হবে কী হয়েছে এবং দল ও ব্যক্তিগতভাবে কী উন্নতি করা যায়।’
ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে আজ নিজেদের মাঠে সোয়ানসি সিটির মুখোমুখি হবে ইউনাইটেড। ইপিএলের ১৯ রাউন্ড শেষে ষষ্ঠ স্থানে থাকা ম্যানইউর পয়েন্ট ৩০। সমান পয়েন্ট নিয়ে সাতে থাকা লিভারপুলের প্রতিপক্ষ আজ ওয়েস্ট হ্যাম। শীর্ষ তিনে থাকা আর্সেনাল, লেস্টার সিটি ও ম্যানসিটিও মাঠে নামছে আজ। পয়েন্ট টেবিলের সিংহাসন ধরে রাখতে নিউক্যাসলের বিপক্ষে জিততেই হবে আর্সেনালকে। গানারদের সমান ৩৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা লেস্টার খেলবে বোর্নমাউথের বিপক্ষে। আর ম্যানসিটির প্রতিপক্ষ ওয়াটফোর্ড। ওয়েবসাইট।
খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close