¦

এইমাত্র পাওয়া

  • হালনাগাদ ভোটার তালিকার খসড়া প্রকাশ; নতুন ভোটার ৪৩ লাখ ৬৮ হাজার ৪৭ জন
নতুন বছরের শুভেচ্ছা মুশফিকের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৬

বাংলাদেশ ক্রিকেটের অন্যতম আইকন মুশফিকুর রহিম। বাংলাদেশ তো বটেই, বিশ্বের বিভিন্ন প্রান্তে অগণিত ভক্ত-সমর্থক ও বন্ধু রয়েছে তার। নতুন বছরের জন্য সেই সব ভক্তকুল ও পরিবারের সদস্যদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের এই টেস্ট অধিনায়ক। বৃহস্পতিবার সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি ভিডিও বার্তায় মুশফিকুর বলেন, ‘আসসালমু-আলাইকুম। সবাইকে নতুন বছরের অনেক শুভেচ্ছা জানাচ্ছি। আর আমাদের সমর্থন করার জন্য অসংখ্য ধন্যবাদ। গত বছরটা আমাদের অনেক বেশি ভালো গেছে। ইনশাআল্লাহ, আমাদের চেষ্টা থাকবে গত বছরের চেয়ে এ বছর আরও বেশি ভালো করার। আপনারা সবাই দোয়া করবেন। সবাইকে আবারও অনেক শুভেচ্ছা।’ কেবল মুশফিকই নন, নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ব ক্রিকেটের অনেক তারকা খেলোয়াড়। এর মধ্যে আছেন ভারতের সাবেক মাস্টার ব্লাস্টার ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার, ভারতের বর্তমান টেস্ট অধিনায়ক বিরাট কোহলি, ভারতের স্পিনার রবীচন্দ্রন অশ্বিন, পাকিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ হাফিজ, শ্রীলংকার সাবেক খেলোয়াড় সনথ জয়াসুরিয়া, ওয়েস্ট ইন্ডিজের সুলেমান বেন ও দক্ষিণ আফ্রিকার রিলি রোসৌ ছাড়াও আরও অনেক তারকা।
 

খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close