¦

এইমাত্র পাওয়া

  • হালনাগাদ ভোটার তালিকার খসড়া প্রকাশ; নতুন ভোটার ৪৩ লাখ ৬৮ হাজার ৪৭ জন
বর্ষসেরা একাদশে নেই সুয়ারেজ

| প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৬

মাঠে তাদের সম্পর্কের রসায়নের সুফলটা বার্সেলোনার সাফল্যের রেকর্ডেই প্রমাণিত। মেসি-নেইমার-সুয়ারেজের সম্পর্কটা মাঠের বাইরেও বন্ধুর মতো। এমনই গলায় গলায় ভাব তাদের যে ম্যাচে কোনো একজন গোল না পেলে নাকি অন্য দু’জনের মন খারাপ হয়ে যায়। একজন গোল না পেলে অন্য দু’জনের খারাপ লাগার এই ব্যাপারটা যদি অন্য সব ক্ষেত্রেও কাজ করে, তাহলে এখন একটু মন খারাপ হবে লিওনেল মেসি ও নেইমারের। বিশ্বখ্যাত ফুটবল ম্যাগাজিন ফ্রান্স ফুটবল ২০১৫ সালের সেরা একাদশ নির্বাচন করেছে। তাতে মেসি-নেইমার দু’জনই নির্বাচিত হয়েছেন, কিন্তু বাদ পড়ে গেছেন সুয়ারেজ। বার্সার শিরোপা-পঞ্চম জয়ের নেপথ্যে ‘এমএসএন’ ত্রয়ীর সবারই অবদান অনেক, তবে এর মধ্যেও নেইমার আর মেসিই ছিলেন মূল চালকের ভূমিকায়। আর রোনাল্ডো তো গত মৌসুমে করেছেন ৬০ গোল। এ মৌসুমে শুরুটা খুব বেশি ভালো না হলেও ধীরে ধীরে নিজেকে ফিরে পাচ্ছেন পর্তুগিজ ফরোয়ার্ড। ১১ জানুয়ারি জুরিখের মঞ্চে ফিফা ব্যালন ডি’অরের জন্য তো আর এমনি এমনি নির্বাচিত হননি মেসি রোনাল্ডো-নেইমার।
ফ্রান্স ফুটবলের বর্ষসেরা একাদশ
গোলকিপার : বুফন
ডিফেন্ডার : আলভেস, চিয়েলিনি
গোদিন ও আলাবা
মিডফিল্ডার : ক্রিখোবিয়াক
ডি ব্রুইন, ইনিয়েস্তা।
ফরোয়ার্ড : রোনাল্ডো, নেইমার
মেসি। ওয়েবসাইট।
খেলা পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close