¦
কাছে আসার গল্প

অনুরূপ আইচ | প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৫

ভালোবাসার পথ কখনোই সহজ হয় না। কোনো না কোনো বাধা এসে দেয়াল হয়ে দাঁড়ায়। ভালোবাসার মানুষটিকে কাছে পেতে তাই পেরোতে হয় নানা বাধা-বিপত্তি। কিংবা দাঁড়াতে হয় সবার বিরুদ্ধে! ভালোবাসার মজাটা কিন্তু এখানেই। কারণ, বাধার দেয়ালগুলো ভাঙতেই ভালোবাসা হয়ে ওঠে বেপরোয়া। ভালোবাসার টানে দু’জনের ওপর ভর করে ‘কাছে আসার সাহস’! তৈরি হয় কিছু কাছে আসার সাহসী গল্প। কাছে আসার সেসব সাহসী গল্প নিয়ে ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে চলতি বছরের প্রথম দিন থেকে শুরু হয়েছিল ক্লোজআপ আয়োজিত ‘কাছে আসার সাহসী গল্প’ প্রতিযোগিতা। ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর ওরাল কেয়ার ব্র্যান্ড ক্লোজআপ এই নিয়ে তৃতীয়বারের মতো কাছে আসার গল্প প্রতিযোগিতার আয়োজন করেছে। এবার ক্যাম্পেইনের নাম কিছুটা বদলে ‘কাছে আসার সাহসী গল্প’ করা হয়েছে। ভালোবাসাকে পূর্ণতা দিতে যেসব সাহসী এবং বেপরোয়া ঘটনা দু’জন মানুষকে একে অন্যের কাছে আনে, সেই গল্পগুলোই আহ্বান করা হয়েছে এই প্রতিযোগিতায়। ক্যাম্পেইন শুরুর পরপরই বেশ সাড়া পাওয়া যায়। ২০ জানুয়ারি ছিল গল্প পাঠানোর শেষ তারিখ। তারপর শুরু হয় সেরা ৩ গল্প নির্বাচন প্রক্রিয়া। ভালো গল্পের মধ্যে ঠিক কোন ৩টি সেরা বলে নির্বাচন করবেন তা ঠিক করতে বিচারকরা রীতিমতো হিমশিম খেয়েছেন! ক্যাম্পেইনকে সফল করতে ‘গায়ে হলুদ’ এবং ‘পুলিশ স্টেশন’ নামে ২টি ডিজিটাল ভিডিও তৈরি করা হয়েছিল। সবশেষে নির্বাচিত হলো ভালোবাসার সেরা গল্প। প্রতিবারের মতো এবারও নির্বাচিত সেরা ৩ গল্প নিয়ে নির্মিত হয়েছে ভালোবাসা দিবসের ৩ নাটক। নির্বাচিত সেরা ৩ গল্পকার হলেন রিয়াজুল আলম শাওন, হৃদিতা ইসলাম এবং মেহরীন কবির। নাটক তিনটি পরিচালনা করছেন শাফায়েত মনসুর রানা, গোলাম কিবরিয়া ফারুকী ও ইমরাউল রাফাত। নাটকের প্রধান চরিত্রে অভিনয় করছেন তাহসান খান, জন কবির, এফএস নাঈম, নুসরাত ইমরোজ তিশা, নওরিন হাসান খান জেনি, অপর্ণা ঘোষ এবং শাহতাজ মনিরা হাশেম। নাটকগুলো উপভোগ করতে ভ্যালেন্টাইনস ডে’তে চোখ রাখুন বাংলাভিশন চ্যানেলের পর্দায় রাত ৮টা ৪৫ মিনিটে।
 

তারাঝিলমিল পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close