¦
সীমাহীন ভালোবাসায় বন্দি জায়েদ

বিএম ইমরান | প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৫

বিশ্ব কাঁপছে বিশ্বকাপ ক্রিকেট জ্বরে! অন্যদিকে আগামীকাল দেশের প্রেক্ষাগৃহের পর্দা কাপাবেন এ সময়ের ব্যস্ত চিত্রনায়ক জায়েদ খান। আগামীকাল মুক্তি পেতে যাচ্ছে প্রতিভাবান এ নায়কের অভিনিত ‘ভালোবাসা সীমাহীন’ ছবিটি। এটি পরিচালনা করেছেন শাহ আলম মণ্ডল। নতুন এ ছবি প্রসঙ্গে জায়েদ বলেন, ‘আমি প্রতিটি ছবিতে ভিন্ন রূপে দর্শকের সামনে আসার চেষ্টা করি। ভালোবাসা সীমাহীন নিয়ে আমি শুধু এটুকুই বলব, আমার অভিনয় দেখে দর্শকরা চোখের পানি একফোঁটা হলেও ফেলতে হবে। কারণ ছবিতে এমন কিছু রয়েছে যা দেশে দর্শকরা আবেগী না হয়ে পারবেন না। তাই দর্শকদের প্রতি আমার অনুরোধ, আপনারা সিনেমা হলে আসুন, আমাদের দেশের ছবি দেখুন। আপনাদের পরামর্শ বা সমালোচনা আমাদের সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।’ অতীতে ছবির প্রচারণা নিয়ে শিল্পীরা তেমন কোনো ভূমিকা রাখতেন না। কিন্তু জায়েদ একটু ভিন্ন। তার অভিনীতি প্রত্যেকটি ছবি মুক্তির আগেই তিনি প্রচারণা নিয়ে ব্যস্ত সময় কাটান। এ ছবির ক্ষেত্রে তার ব্যতিক্রম হয়নি। প্রতিদিন চলছে বিভিন্ন লাইভ শো, সংবাদ কর্মীদের সঙ্গে কথোপোকথন। ছবির প্রচার প্রসঙ্গে তিনি বলেন, ‘আগামীকাল সকালে আরটিভিতে একটি লাইভ শোতে অংশ নেব। দর্শকদের ছবি দেখার আনন্দ ভাগ করার জন্য সিনেমা হলে গিয়ে ছবি দেখব। বিভিন্ন প্রেক্ষাগৃহে ছবি দেখতে গেলে দর্শকরাও উৎসাহ পায়। এ ছবির প্রচারণার জন্য অন্য ছবির শুটিং ম্যানেজ করে সময় বের করেছি।’ এ ছবিতে আরও থাকছেন আনিসুর রহমান মিলন, কাজী হায়াৎ, সাদেক বাচ্চুসহ অনেকে। রত্নাগর্বা মায়ের সন্তান জায়েদ খান অভিনীত বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে ‘নগর মাস্তান’ ছবিটি। শুটিং চলছে ‘লাভ ইন মালয়েশিয়া’, ‘আগুনের চোখে প্রেম’, ‘মিশন সিআইডি’, ‘রক্তাত্ব প্রেম ছবির। এছাড়া তিনি আগামী পহেলা মার্চ থেকে চিত্রনায়ক রুবেল পরিচালিত ‘মিশন সিক্স’ ছবির শুটিং শুরু করবেন। নিজের ব্যস্ততা প্রসঙ্গে তিনি বলেন, ‘চিত্রজগৎ মানেই ব্যস্ত সময় পার করা। শুধু ছবির শুটিংয়ের সময় ব্যস্ত থাকতে হয়, এমন নয়। শুটিং শুরু করার আগেই নিজেকে তৈরি করতে হয়। নাচ, ফাইট, ব্যায়াম সব মিলিয়ে ব্যস্ত সময় পার করতে হয়। আর আমার এ ব্যস্ততার মূল শক্তি আমার ভক্তরা। তাদের ভালোবাসার জন্যই আজও কিছু ছবিতে অভিনয় করছি। ভালো ছবি উপহার দেয়ার জন্য যদি আরও পরিশ্রম করতে হয়, তাতেও আমার কোনো দুঃখ নেই।’ হাতের কাজ ছাড়াও নতুন কয়েকটি ছবির ব্যাপারে কথা চলছে বলে জানিয়েছেন তিনি। ব্যাটে বলে মিলে গেলে শিগগিরই ছবিগুলোর সাইন করে শুটিং শুরু করবেন হালের এই ব্যস্ত নায়ক।
 

তারাঝিলমিল পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close