¦
আলিয়ার পালাবদল

তারা ঝিলমিল ডেস্ক | প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৫

গেল বছর কাপুর পরিবারের ঘর ছেড়ে নিজ গৃহে সংসার গুছানোর ঘোষণা দিয়েছিলেন কাপুরপুত্র রনবীর। সেটার পেছনে ক্যাটরিনার আধিপত্যের বিষয়টি কমবেশি সবারই জানা। ঠিক এক বছর ঘুরে এবার তেমনি স্বাবলম্বী ঘর গুছানোর আওয়াজ তুললেন ভাটতনয়া আলিয়া। সেখানে মুখ্যত স্বাবলম্বী হওয়ার বিষয়টিকে প্রাধান্য দিলেও নেপথ্য নায়ক হিসেবে সিদ্ধার্থ মালহোত্রার প্রচ্ছন্ন প্রভাবের কথা কারই বা অজানা। সেই স্টুডেন্ট অব দ্য ইয়ার এর পর থেকে আজ বরুন তো কাল সিদ্ধার্থ এমন অংকই তো কষছেন আলিয়া। হালের গুজবে শোনা যাচ্ছে, আলিয়া নাকি সেই সিদ্ধার্থকে বরণ করেই ঘর গুছানোর পাঁয়তাড়ায় বাবার বাড়ি ছেড়ে হতে যাচ্ছেন পরবাসী। তবে গুজবে যে শুধু এক নায়কেরই গল্প ফাঁদছে তা নয়।
হালের এ ইয়ংস্টারদের এই এক বিপদ। আজ এ তো কাল ও, নতুন প্রেমিক যে ঠিক কদিন বাদে হালনাগাদ হয় তা হলফ করে বলাই মুশকিল। পহেলা ছবি স্টুডেন্ট অব দ্য ইয়ার এর পর থেকেই চলে আসছে এই শংকট। সম্প্রতি একটি সংবাদ সূত্র জানাল আরেক কথা। করন জোহরের পরবর্তী নির্মাণাধীন ছবি এক ম্যায় অওর এক তুর জন্যে নাকি জুটিবদ্ধ হয়েছেন আলিয়া আর সিদ্ধার্থ। আর সেই রিল ক্যামিস্ট্রিকেই নাকি বাস্তব জীবনে আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরেছেন দুজনে। তবে তাতেই যে কেল্লা ফতে তা অবশ্য ভাবার কোনো অবকাশ নেই। বরুনও কম যাননা সিরিয়ালে। করনের পরেই পরবর্তী ছবির সিরিয়াল নিয়ে আলিয়ার পেছনে আছেন রোহিত শেঠি। যতদূর জানা গেছে, সেই ছবিতে মূল নায়ক হিসেবে থাকছেন শাহরুখ খান। আর রোহিতের এ ছবির মাধ্যমেই প্রথমবার শাহরুখের সঙ্গে এক সিনেমায় কাজ করার অভিজ্ঞতা অর্জন করার সুযোগ মিলছে আলিয়ার। তবে সবচেয়ে বড় কথা শুধু শাহরুখ না, ওই ছবিতে আলিয়ার সঙ্গে নায়ক হিসেবে থাকছেন বরুন ধাওয়ান। সেটাই মূলত হয়ে দাঁড়িয়েছে আলিয়া ভক্তদের প্রধান আলোচ্য বিষয়। এতদিন যখন বরুনের সঙ্গে বাধা ছিলেন আলিয়া তখন দুজনই এঁটে ছিলেন মুখে কুলুপ। ঠিকঠাকভাবে না-টা না করলেও সায় কখনোই দেননি ওভাবে। সেই বরুনই সম্প্রতি এক সাক্ষাৎকারে মন্তব্য করলেন, মিডিয়া নাকি তাদের এ প্রেম নিয়ে একটু বেশিই ঘাঁটাঘাঁটি করে ফেলেছে। এতদিন যা রটেছিল তা আসলে সত্যি সত্যিই? তবে কী বরুন ত্যাগে সিদ্ধার্থ প্রেমের কথাটিও ঠিক? এমনকি ছবির কাজ শেষ করেই সেই প্রেমের ঘরে তালা ঝুলিয়ে এসে গলা জড়িয়ে ধরবেন বরুনের সেটাও ঠিক? এটা কী প্রেম? নাকি ছবির বাজার তাগড়া করার জন্য ফালতু পাবলিসিটি স্টান্ট সেই সম্ভাবনাও কিন্তু একেবারে উড়িয়ে দেয়া যায় না মোটেও।
শুধু অভিনয় আর প্রেমই নয়, হালের টক অব দ্য টাউন এআইবি রোস্ট এর দাপট নিয়েও বিপাকে আছেন আলিয়া। সেখানে হাজির করন জোহরসহ আরও তেরো জনের বিরুদ্ধে অশালীনতা ও ভালগারিটির তকমা এঁটে মামলা দায়ের করেছে একটি জনহিতকর সংস্থা। সেই মামলায় গ্রেফতার হতে হতেই বেঁচে গেছেন করন জোহর। বাকি তেরো জনের মধ্যে থাকা আলিয়ার ভাগ্যে যে কী আছে সেটা হলফ করে বলা মুশকিল। কিন্তু মেয়ের এমন বিপদে কাঁধে কাঁধ ঠেকিয়ে দাঁড়াতে ভুল করেননি বাবা মহেশ। বলেই দিয়েছেন, সেন্সরশিপের ধারণাটাই আমার কাছে অপরিষ্কার। সম্পূর্ণ প্রাপ্তবয়স্ক মানুষ যা নিতে পারবে তা সরবরাহ করার মাঝে অপাধের কিছু তো থাকতে পারে না। আর সেখানে তো আলিয়া আর তেরো জন না, শত শত মানুষ ছিল। তাদের সবার বিরুদ্ধেই মামলা রজু হবে না কেন?
তারাঝিলমিল পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close