¦
প্রথম দিন অফিস করলেন কেজরিওয়াল

যুগান্তর ডেস্ক | প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৫

দিল্লিতে বিদ্যুৎ বিল অর্ধেকে নামিয়ে আনার নির্দেশনা দিয়েছেন অরবিন্দ কেজরিওয়াল। সোমবার প্রথম দিন অফিসে অর্থ ও বিদ্যুৎ বিভাগকে এ প্রস্তাবনা পেশ করার নির্দেশ দেন তিনি। এছাড়া ওয়াইফাই দিল্লি গড়ার কাজ শুরু করেছে আম আদমির সরকার। এক টুইটার বার্তায় কেজরিওয়াল বলেছেন, গত কয়েকদিন আমি জ্বরে ভুগছি। জ্বর চলে গেছে, এবার কাজ শুরু। সবাই আমার জন্য প্রার্থনা করবেন। অফিস শুরু করেছি। মুখ্যমন্ত্রী নির্বাচিত হয়ে প্রথম দিন অফিসে এসে কেবিনেট সদস্যদের সঙ্গে এক বৈঠকেও মিলিত হন কেজরিওয়াল। প্রতিটি সেক্টরে বিশেষজ্ঞ নিয়োগ দিতে আগ্রহী তিনি। এদিকে পিটিআইয়ে এক প্রতিবেদনে বলা হয়েছে, ওয়াইফাই দিল্লি গড়তে ফেসবুকসহ বিভিন্ন কোম্পানির সঙ্গে আলোচনা শুরু করেছে কেজরিওয়াল সরকার। ১৫০-২০০ কোটি রুপি ব্যয়ে পুরো দিল্লিতে ফ্রি ওয়াইফাই সুবিধা দেয়া হবে।
কিরণ বেদির খোলা চিঠি : দিল্লি বিধানসভা নির্বাচনে পরাজিত হওয়ার পর ভারতবাসীর উদ্দেশে খোলা চিঠি লিখেছেন কিরণ বেদি। চিঠিতে দেশের খেদমতে নিজের দীর্ঘ কর্মজীবনের অভিজ্ঞতা তুলে ধরে রাজনৈতিক পরাজয়ে নিজের দৃষ্টিভঙ্গি ব্যাখ্যা করেন সাবেক এই গোয়েন্দা পুলিশ কর্মকর্তা। নির্বাচনী প্রচারণায় কিরণ বেদিকে যেসব খারাপ নামে ডাকা হয়েছে, মন্দ অভিধায় জর্জরিত করা হয়েছে- তাতে তিনি আহত হয়েছেন বলে জানান।
দশ দিগন্ত পাতার আরো খবর
৭ দিনের প্রধান শিরোনাম

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Developed by
close
close