• শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭
নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি    |    
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:৩৬:৫২ প্রিন্ট
'শেখ হাসিনাকে ফের ক্ষমতায় আনতে হবে'

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, দেশ অনেক এগিয়ে গেছে। ২০১৮ সালের মধ্যেই আমরা মধ্যম আয়ের দেশে পৌঁছাতে পারবো। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকার ফের ক্ষমতায় আনতে হবে।

শক্রবার বিকাল সাড়ে ৫টায় নলছিটি পৌরসভা চত্বরে এক সভায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নলছিটি পৌরসভা এলাকায় বিশুদ্ধ পানি সরবরাহের লক্ষ্যে নতুন পাম্প হাউস নির্মাণ ও ওজোপাডিকোর ১০ কিলোমিটার বিদ্যুৎ লাইন সম্প্রসারণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

এ সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী উল্লেখ করে আমির হোসেন আমু বলেন, দেশ অনেক এগিয়ে গেছে। ২০১৮ সালের মধ্যেই আমরা মধ্যম  আয়ের দেশে পৌঁছাতে পারবো। শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলেই এটা সম্ভব হয়েছে।

তিনি বলেন, দেশের সর্বত্র উন্নয়ন করা হচ্ছে।  এর বাস্তব উদহরণ  পদ্মা সেতু।  নিজস্ব অর্থায়নে এ ব্রিজ নির্মাণ করা হচ্ছে। সকল  উন্নয়নের  সুবিধা দেশবাসী ভোগ করবেন।

মন্ত্রী বলেন, দেশের মানুষ  আগের চেয়ে অনেক ভাল আছে। এখন আর কাউকে না খেয়ে থাকতে হয় না।

সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে জানিয়ে তিনি বলেন, যারা দেশের উন্নয়ন চায়না তারা  স্বাধীনতা বিরোধীদের সঙ্গে জোট করে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তবে কোনো ষড়যন্ত্রে কাজ হবে না।

নলছিটি পৌরসভার মেয়র তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে ওজোপাডিকোর বরিশাল অঞ্চলের নির্বাহি প্রকৌশলী মো. আমজাদ হোসেন, নলছিটি উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী  মো. নাসির উদ্দিন মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন।

এসময়  ঝালকাঠি জেলা পরিষদের প্রশাসক সরদার মো. শাহআলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদের  চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনুস লস্কর, ইউএনও মো. আশ্রাফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী ওই দুটি প্রকল্পের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by