•       রোহিঙ্গা শরণার্থী সব ক্যাম্পে টেলিটকের বুথ থাকবে, সেখান থেকে নাম মাত্র মূল্যে তাদের পরিবারের সঙ্গে কথা বলতে পারবেন: টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম
গাজীপুর প্রতিনিধি    |    
প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৭ ২২:৪৮:৩১ প্রিন্ট
গাজীপুরে ২ ভাইয়ের রহস্যজনক মৃত্যু, বোন অসুস্থ

গাজীপুরের দক্ষিণ সালনা এলাকায় দুই ভাইয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। এছাড়া তাদের বোন অসুস্থ হয়ে পড়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল থেকে একটি শিশুর লাশ উদ্ধার করেছে। অপরজনের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

নিহত শিশুরা হলো- ময়মনসিংহের হালুয়াঘাট এলাকার হাফানিয়া গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে হুমায়ুন (৭) ও শাকিল (১০ মাস)।

রফিকুল স্বপরিবারে গাজীপুরের দক্ষিণ সালনা এলাকার রহিম উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে রাজমিস্ত্রির কাজ করেন।

নিহত দুই শিশুর মামা মো. শাহজাহান জানান, মঙ্গলবার সকালে তার ভগ্নিপতি স্ত্রী সন্তানদের নিয়ে পাঙ্গাস মাছ দিয়ে ভাত খান। এর পর শাকিল ঘুমিয়ে পড়ে। ঘুম ভাঙ্গার পর হঠাৎ করে শাকিল বমি করতে করতে গুরুত্বর অসুস্থ হয়ে পড়ে। তাকে দ্রুত গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, শিশুটির লাশ নিয়ে ভাড়া বাড়িতে গিয়ে দেখতে পান তার অপর ভাগিনা হুমায়ুন (৭) ও ভাগ্নি রুবিনা (১২)ও অসুস্থ হয়ে পড়েছে। এসময় তাদের দুই ভাই বোনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে হুমায়ুন মারা যায়। রুবিনাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
জয়দেবপুর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ দক্ষিণ সালনা এলাকা থেকে নিহত শিশু শাকিলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, শিশুরা পাঙ্গাস মাছ খেয়ে না অন্য কোনো কারণে মারা গেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর শিশুদের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by