কালিয়াকৈর প্রতিনিধি    |    
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০১৭ ১৩:৫৯:৪০ প্রিন্ট
কালিয়াকৈরে শিশু খুন
গলায় রশি পেঁচিয়ে হত্যা, লাশ ফেলল ড্রেনে

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তেলিরচালা এলাকায় আল আমিন (৬) নামে এক শিশুকে গলায় রশি পেঁচিয়ে হত্যা করে লাশ ড্রেনে ফেলে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার তেলিরচালা এলাকা থেকে ওই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত শিশু আল আমিন উপজেলার তেলিরচালা এলাকার জুয়েল হোসেনের ছেলে।

এ ঘটনায় জড়িত সন্দেহে দুই নারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার হাত্রাপাড়া এলাকার আব্বাস আলীর ছেলে জয়নাল আবেদীন (১৯), জয়নালের মা নুরেছা বেগম (৪০) ও বোন নিশিতা আক্তার (২১)।

পুলিশ সূত্রে জানা গেছে, শিশু আল আমিন গত মঙ্গলবার নিখোঁজ হয়। এ ব্যাপারে নিহতের বাবা জুয়েল হোসেন কালিয়াকৈর থানায় একটি অভিযোগ  করেন। পরে নিখোঁজের ৭২ ঘণ্টা পর বৃহস্পতিবার শিশু আল আমিনের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় পুলিশ জয়নালকে আটক করার পর তার স্বীকারোক্তি অনুযায়ী তার বোন ও মাকে আটক করেছে।

স্বীকারোক্তিতে জয়নাল জানায়, পূর্বশক্রতার জের ধরে সে ওই শিশুকে গলায় রশি পেঁচিয়ে হত্যা করে লাশ ড্রেনের মধ্যে ডুবিয়ে রাখে।

কালিয়াকৈর থানাধীন মৌচাক ফাঁড়ির এসআই সাইফুল আলম জানান, নিহতের বাবা জুয়েল হোসেন কালিয়াকৈর থানায় একটি অভিযোগ করেন। এরপরই পুলিশ জয়নালকে আটক করে। পরে অন্যদের আটক করা হয়।

শিশুটির লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by