সাতক্ষীরা প্রতিনিধি    |    
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৩৩:৫১ প্রিন্ট
আদালত থেকে আসামি পলায়ন: সাতক্ষীরার ৩ পুলিশ বরখাস্ত

সাতক্ষীরা জজ আদালতের কাঠগড়া থেকে পালিয়ে যাওয়া স্ত্রী হত্যা মামলার আসামি আমজাদ হোসেনকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

তাকে খুঁজে পেতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চলছে। আমজাদ যাতে ভারতে পালিয়ে যেতে না পারেন, সেজন্য সাতক্ষীরা সীমান্তেও নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

এদিকে বুধবার কাঠগড়া থেকে আসামি পলায়নের ঘটনায় দায়ী করে সাতক্ষীরা আদালতের তিন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

তাদের বিরুদ্ধে দায়িত্ব ও কর্তব্যে অবহেলার অভিযোগ আনা হয়েছে। সাতক্ষীরার পুলিশ সুপার তাদের পুলিশ লাইনসে ক্লোজড করার নির্দেশ দিয়েছেন।

বরখাস্ত হওয়া পুলিশ সদস্যরা হলেন- এএসআই (শিক্ষানবিশ) আক্তারুল ইসলাম এবং দুই কনস্টেবল আবুল হোসেন ও আবদুল আলিম।

উল্লেখ্য, বুধবার ম্যাজিস্ট্রেট আদালতের ধার্য দিনে স্ত্রী হত্যা মামলার আসামি আমজাদ হোসেনকে সাতক্ষীরা কারাগার থেকে আদালতে নিয়ে আসা হয়।

কিন্তু তাকে ম্যাজিস্ট্রেট আদালতে না তুলে জজ আদালতে তোলা হয়। এ সময় তার হাতে লাগানো হ্যান্ডকাফটি ছিল ঢিলেঢালা। জনাকীর্ণ আদালতের কার্যক্রম চলাকালে সুযোগ বুঝে আমজাদ পালিয়ে যান।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত