কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি    |    
প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০১৭ ১৪:০২:১৫ প্রিন্ট
বিয়ে দেয়ার কথা বলে তরুণীকে হোটেলে নিয়ে ধর্ষণ

বিয়ে দেয়ার কথা বলে হোটেলে নিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে কেরানীগঞ্জের বাস্তা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ৪নং ওয়ার্ডের মেম্বার নুরুজ্জামান দেওয়ানের বিরুদ্ধে।

এ ঘটনায় ভুক্তভোগী ঢাকার আদালতে একটি মামলা করেছেন।

শুক্রবার সকালে বাস্তা ইউনিয়নের রাজাবাড়ি এলাকায় অভিযুক্ত মেম্বারের বিচার দাবিতে মানববন্ধন করেছেন স্থানীয়রা।

ভুক্তভোগীর পরিবার,  ৫নং ওয়ার্ডের মেম্বার জহির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য জাকির আহমেদ, বাস্তা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সাহেদ আলীসহ শতাধিক মানুষ মানববন্ধনে অংশ নেন।

ধর্ষণের শিকার ওই তরুণী মানববন্ধনে অংশ নিয়ে বলেন,  কয়েক মাস আগে প্রথম স্বামীর সঙ্গে তার ডিভোর্স হয়েছে। এরপর তিনি বাবা-মায়ের অভাবের সংসারে এসে আশ্রয় নেন। এ সময় স্থানীয় মেম্বার নুরুজ্জামান দেওয়ান তাকে মাদার হোসেন নামে প্রতিবেশী এক ছেলের সঙ্গে বিয়ের প্রস্তাব দেন। নুরুজ্জামান সম্পর্কে তার মামা হন।

গত ৭ সেপ্টেম্বর পাত্র কক্সবাজারে অবস্থান করছে এবং সেখানে গিয়ে বিয়ে হবে জানিয়ে নুরুজ্জামান তাকে নিয়ে কক্সবাজার হোটেল গ্রিন প্যালেসের ৩০৬ নম্বর রুমে উঠেন। হোটেল কক্ষে নুরুজ্জামান জোরপূর্বক তাকে একাধিকবার ধর্ষণ করেন এবং কাউকে ঘটনা জানালে বা থানায় মামলা করলে আমাকে ও আমার পরিবারকে হত্যার হুমকি দেন।

৯ সেপ্টেম্বর তাকে ঢাকায় নিয়ে আসেন। পরে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় গিয়ে অভিযোগ করলেও তারা মামলা নেয়নি। এরপর ওই তরুনী অসুস্থ হয়ে পড়লে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করেন এবং রিপোর্ট নিয়ে আদালতে মামলা করেন।

বাস্তা ইউনিয়ন ৫নং ওয়ার্ডের মেম্বার জহিরউদ্দিন বলেন, এ ঘটনায় আমরা লজ্জিত। আমাদেরই এক সহকর্মীর হাতে মেয়েটি ধর্ষিত হয়েছে। প্রতারণার মাধ্যমে মেয়েটিকে কক্সবাজার নিয়ে এ অপকর্ম করেছে নুরুজ্জামান। আমরা তার উপযুক্ত শাস্তি দাবি করছি।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত